Tuesday , 7 May 2024
শিরোনাম

খোকসা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ শান্তি-শৃঙ্খলা ও উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী উপজেলার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ মে) সকালে উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ডার সোহেলুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মো: ইসহাক আলী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা প্রমুখও।
দেশের সর্ববৃহত আধাসামরিক বাহিনী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুদাম দেশ ও বিদেশ সফর স্বাধীনতা-উত্তর সর্বস্তরের গ্রামীণ মানুষের সেবায় নিয়োজিত রয়েছে।
বিশ্বব্যাপী করোণা মহামারীর তাণ্ডবের দুই বছর বিরতির পর দেশের গৌরব উজ্জ্বল আধাসামরিক বাহিনী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ আনসার ও গ্রাম পুলিশের কর্মদক্ষতা আরো বৃদ্ধি পাবে বলে অভিমত প্রকাশ করেন বক্তারা।
উক্ত বাসিক সমাবেশে উপজেলার বিভিন্ন স্তরের আনসার ও গ্রাম পুলিশের বিভিন্ন কর্মদক্ষতার উপহারস্বরূপ বিভিন্ন উপহার তাদের হাতে তুলে দেন প্রধান অতিথি রিপন বিশ্বাস।
উপজেলার সমাবেশে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে দুই শতাধিক আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অংশগ্রহণ করেন।

Check Also

ভারতে তৃতীয় দফায় লোকসভার ভোটগ্রহণ চলছে

ভারতের লোকসভা নির্বাচনের তৃতীয় দফায় ভোটগ্রহণ শুরু হয়েছে আজ। মঙ্গলবার (৭ মে) স্থানীয় সময় সকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x