Monday , 6 May 2024
শিরোনাম

খোকসা বাসস্ট্যান্ডে পূবালী ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ
ব্যাংকিং শাখার জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং পূবালী ব্যাংকের সকল সুযোগ-সুবিধা খুব হাসির হাতের নাগালে করে দিতেই এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে কুষ্টিয়ার খোকসা বাসস্ট্যান্ডে পূবালী ব্যাংকের উপশাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হলো।
সোমবার সকাল খোকসা বাসস্ট্যান্ডে আজমল হোসেন সুপার মার্কেটের দোতালায় জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ফিতা কেটে, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে উপ-শাখাটির যাত্রা শুরু হয়।
পূবালী ব্যাংকের খোকসা উপ-শাখার ব্যবস্থাপক মোঃ ওয়াসিক রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপক ও ফরিদপুর আঞ্চলিক প্রধান মোহাম্মদ আলতাফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শাহ আলম ও কুমারখালী শাখার ব্যবস্থাপক মোছাঃ শাহানাজ নাসরিন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খোকসা সরকারি কলেজের অধ্যক্ষ আনিসুজ্জামান এবং বিশিষ্ট ব্যবসায়ী আল নবী হার্ডওয়ার্ক এর স্বত্বাধিকারী মোহাম্মদ

পূবালী ব্যাংক লিমিটেড খোকসা উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে সকাল থেকেই খোকসা উপজেলার বাসস্ট্যান্ডের উত্তর পার্শ্বে দুইতলা বিল্ডিং-এর জাঁকজমকপূর্ণ আয়োজন করা হয়।

জনগণের অর্থনৈতিক লেনদেন দোর গোড়ায় পৌঁছে দিতে পূবালী ব্যাংক বরাবরই জনগণের পাশে ছিল। পুণ্য সেবা আস্থা ও বিনিয়োগের সবটুকু দিয়ে জনগণের পাশে ছিল ও থাকবে।
পূবালী ব্যাংকের সকল শাখায় যেভাবে জনগণের সেবা প্রদান করা হয় খোকসাতেও অনুরূপ সেবা প্রদান করা হবে।

Check Also

রাজধানীর যেসব জায়গায় বসবে কোরবানির পশুর হাট

এবছর পবিত্র ঈদুল আজহায় ঢাকার দুই সিটি করপোরেশন এলাকার ২২টি স্থানে কোরবানির পশুর হাট বসবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x