Sunday , 5 May 2024
শিরোনাম

গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন ঈদকে কেন্দ্র করে গাজীপুরের বিভিন্ন রিসোর্টে টুরিস্টদের নিরাপত্তা নিশ্চিত ও উন্নত সেবা প্রদান সংক্রান্তে গাজীপুর জেলার শালবন গ্রীন  রিসোর্টে ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশের গাজীপুর জোনের উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবু কালাম সিদ্দিক, ডিআইজি, অতিরিক্ত আইজিপি (ভারপ্রাপ্ত) টুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্স, মোঃ আবু সুফিয়ান অতিরিক্ত ডিআইজি ঢাকা-ময়মনসিংহ-সিলেট ডিভিশন, মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার ঢাকা রিজিয়ন সহ টুরিস্ট পুলিশের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ জাহাঙ্গীর আলম খোকন চেয়ারম্যান, ১ নং মাওনা ইউনিয়ন পরিষদ।অনুষ্ঠানে গাজীপুর জেলার সকল রিসোর্ট কর্মকর্তা সহ বিভিন্ন রেস্টুরেন্টের মালিক বৃন্দ এবং পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন স্টেক হোল্ডাররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ এবং স্টেক হোল্ডাররা বিভিন্ন বিষয়ে তাদের মতামত ব্যক্ত করেন। বিশেষ করে গাজীপুর জেলায় প্রচুর রিসোর্ট থাকায় প্রচুর পরিমাণে টুরিস্ট এসে থাকে। তাদেরকে মানসম্মত সেবা প্রধান এবং নিরাপত্তা নিশ্চিত করার বিষয়ে আলোচনা করা হয়। রিসোর্ট মালিকপক্ষ টুরিস্ট পুলিশের জনবল বৃদ্ধি,গাড়ি বৃদ্ধি সহ বিভিন্ন বিষয়ে প্রধান অতিথির দৃষ্টি আকর্ষণ করেন। প্রধান অতিথি বক্তব্যে উক্ত সমস্যা সমূহের সমাধানসহ সকলকে টুরিস্ট বান্ধব পরিবেশ গড়ে তোলার লক্ষ্যে টুরিস্ট পুলিশকে প্রয়োজনীয়  সহায়তা করার অনুরোধ জানান।

Check Also

রাণীশংকৈলে নিখোঁজের ৫ দিন পর ভুট্টাক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার।

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। নিখোঁজের ৫দিন পর ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের রামপুর বাজারের পাশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x