Sunday , 5 May 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়ার কেরানীহাট ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি জয়নাল আবেদিন ও মনজুর আলম সম্পাদক নির্বাচিত

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী সাতকানিয়ার কেরানীহাট প্রগতিশীল ব্যবসায়ী সমবায় সমিতি লিঃএর ত্রি-বার্ষিক নির্বাচন আজ (বৃহস্পতিবার) সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কেরানীহাটের সাকিব টাওয়ারের দ্বিতীয় তলায় বিরতিহীনভাবে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলে।
এতে সভাপতি পদে মো.জয়নাল আবেদীন (ঘোড়া), সিনিয়র সহ-সভাপতি পদে মো.জকরিয়া (হারিকেন), সাধারণ সম্পাদক পদে মনজুর আলম (দোয়াত- কলম) সাংগঠনিক সম্পাদক পদে আবদুল গফুর (চাকা) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো.নাজিম উদ্দিন (মোবাইল) প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে বিজয়ী হন।
এর আগে সহ-সভাপতি পদে মোরশেদ আলম,অর্থ সম্পাদক পদে ওয়াহিদুল ইসলাম, ধর্মীয় ও ব্যবসায়ী কল্যাণ পদে জহির আহমদ এবং কার্যকরী সদস্য পদে রাজীব পালিত,মো.রাশেদুল আলম,মো.ইসমাইল (বাদশা) ও মো.কামাল হোসেন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
নির্বাচন চলাকালীন সময়ে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা-তুজ- জোহরা,সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম ভোট কেন্দ্র পরিদর্শন করেন।
এ ছাড়া সাতকানিয়া থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা সকাল থেকে বিকাল পর্যন্ত আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সমিতির এডহক কমিটির সভাপতি ওচমান আলী ভোট কেন্দ্রের সার্বিক তদারকি করেন।
এ ব্যাপারে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলম বলেন, কোন ধরনের ঝামেলা ছাড়াই নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে ১হাজার ৪৬৬ ভোটের মধ্যে ১হাজার ৩৪২ ভোট কাস্ট হয়েছে।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x