Friday , 26 April 2024
শিরোনাম

বান্দরবানে নানা আয়োজনে নিউজ ২৪এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার:
বান্দরবানে বেসরকারি জনপ্রিয় নিউজ চ্যানেল নিউজ ২৪ এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলার বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ লুৎফর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব বিশ্বাস,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলো বান্দরবান জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, ডেইলি ইন্ডাস্ট্রি বান্দরবান জেলা প্রতিনিধি মুহাম্মদ আলী,সময় টেলিভিশন এর বান্দরবান প্রতিনিধি এন.এ জাকির এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগতম বক্তব্য প্রদান করেন নিউজ ২৪ এর বান্দরবান জেলা প্রতিনিধি রতন কুমার দে।

আলোচনা সভায় ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং নিউজ ২৪ এর উত্তর উত্তর উন্নতি ও সফলতা কামনা করেন অতিথিরা। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x