Saturday , 4 May 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়ায় ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোহাম্মদ হোছাইন,সাতকানিয়া প্রতিনিধি : চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ বিশেষ অভিযান করে ৭ হাজার ইয়াবা ট্যাবলেট সহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি গাড়ী জব্দ করা হয়েছে।
গত (১৮মে) বুধবার দিনব্যাপী পুলিশ চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের উপজেলাধীন ছদাহা ইউপিস্থ ঠাকুর দীঘি বাজারের হাজী ছগির আহমদ অটো গ্যাস ষ্টেশন এর সামনের রাস্তার উপর তল্লাশিকালে ইয়াবাগুলো উদ্ধার,ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার ও গাড়ী আটক করেন।
পুলিশসূত্রে জানাযায় গত ১৮ মে উপজেলার ছদাহা ইউনিয়নের ঠাকুর দীঘি বাজারের হাজী ছগির আহমদ অটো গ্যাস ষ্টেশন এর সামনে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের উপর তল্লাশিকালে কক্সবাজার হতে ঢাকাগামী একটি সৌদিয়া নামক যাত্রিবাহী বাস( চট্টমেট্রো-ব-১১-১০৩৫)
তল্লাশীকালে উক্ত গাড়ীর চালক ও সুপারভাইজার কৌশলে পালিয়ে যায়। একপর্যায়ে গাড়ীটি তল্লাশী করে গাড়ীর যাত্রীবিহীন G-1, G-3, H-3 নং সিটের নিচে চুম্বক দ্বারা বিশেষ কায়দায় লোকানো অবস্থায় ৩০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।পরে পুলিশ গাড়ীটিও জব্দ করেন।
এরপর একই সময়ে একটি রিলাক্স নামক যাত্রিবাহী বাস(ঢাকা-মেট্রো-ব-১৩-২০১০) এর F3 ও F4 নং সিটে তল্লাশী করে যাত্রীবেশে যাওয়ার সময় রংপুর জেলার কাউনিয়া থানার শিবু কুটির পাড়ার সায়েদ আলীর স্ত্রী মোছাঃ লাইলী বেগম (৪০) এর হাতে থাকা একটি সিলভার কালারের খালি বালতির নীচ তলায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১০০০ পিস এবং গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার বেটকাবা ইউনিয়নের আব্দুর শুক্কুরের স্ত্রী মোছাঃ জান্নাত বেগম (২৫)এর হাতে থাকা একটি সাদা প্লাষ্টিকের ব্যাগ হতে ১০০০ ইয়াবা ট্যাবলেট সহ তাদের গ্রেফতার করা হয়।
পরবর্তীতে রোড মাস্টার নামক একটি ঢাকাগামী যাত্রীবাহী বাস( চট্ট-মেট্রো-ব-১১-১১৯৯) এর I-3 ও I-4 সিটে তল্লাশি করে যাত্রীবেশে যাওয়ার সময় কক্সবাজার জেলার রামু থানার চাকমারকুল ইউনিয়নের আমির হামজার ছেলে তৌহিদুল ইসলাম (২৭) ও চট্টগ্রামের সীতাকুণ্ড থানার নামার বাজার এলাকায় কামাল উদ্দীনের ছেলে মোঃ শিহাব উদ্দিন (৩০) এর পরিহিত প্যান্টের পকেট হইতে মোট ২,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাদের গ্রেফতার করা হয়।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মুহাম্মদ আবদুল হান্নান জানান,ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x