Friday , 26 April 2024
শিরোনাম

ঝিনাইদহের দুই ইউপিতেই নৌকার পরাজয়

ঝিনাইদহ সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয় হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএম-এর মাধ্যমে দুটি ইউনিয়নের ১৯টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

৮ নং পাগলা কানাই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবু সাইদ বিশ্বাস মোটরসাইকেল প্রতীকে ৬৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আতাউর রহমান আতা নৌকা প্রতিকে পেয়েছেন ৩১৩৭ ভোট।

এদিকে ১৬ নং সুরাট ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফ হোসেন আনারস প্রতীকে ৪০৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের কবির হোসেন কেবি পেয়েছেন ৩৯০৪ ভোট।

সীমানা জটিলতার কারণে আদালতে মামলা থাকায় এই দুই ইউনিয়নে ভোটগ্রহণ স্থগিত ছিল প্রায় একযুগ।

ভোটকেন্দ্র পরিদর্শনকালে জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, ঝিনাইদহের দুটি ইউনিয়নে ভোট উৎসবে ভোটাররা অবাধ ও শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোন অপ্রীতিকর সংবাদ আমরা পায়নি।

ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বলেন, কোথাও কোন ধরণের অভিযোগ ছাড়াই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন। ভোট অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে হয়েছে।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x