Friday , 26 April 2024
শিরোনাম

ড্রেজার বিক্রি নিয়ে সংঘর্ষ ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনারের বিরুদ্ধে মামলা

মতলব উত্তর ব্যুরো
ড্রেজার বিক্রি করার কথা বলে ১০ লাখ টাকা নেয়ার পর বুঝিয়ে না দিয়ে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। মারধরের ঘটনায় গুরুত্বর আহত জহির প্রধান (৫০) ঢাকার জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মতলব উত্তর থানায় ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার মো. খোকন প্রধানকে আসামী করে মামলা দায়ের করা হয়। ঘটনাটি ঘটেছে ২৯ জুন সকাল সাড়ে ১০টায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বারোআনি রোডে সেলিমের দোকানের সামনে।
রবিবার সন্ধ্যায় শিকিরচর বটতলায় ওই গ্রামের সর্বসাধারণ জনগণ এক প্রতিবাদ সভা করে। সভায় প্রবীন সমাজসেবী আরব আলী বেপারীর সভাপতিত্বে বক্তব্য দেন, সাবেক কাউন্সিলর আবদুস সালাম খান, গিয়াস উদ্দিন, মো. শাহিনূর বেপারী, মোসলেম বেপারী, নূর হোসেন প্রধান, এনামুল হক, আয়নাল, আবদুস সাত্তার, শহিদ উল্লাহ’সহ অন্যান্যরা।
এজাহার সূত্রে জানা যায়, পশ্চিম শিকিরচর গ্রামের মৃত. জয়নাল আবেদীন প্রধানের ছেলে ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার মো. খোকন প্রধানের কাছ থেকে ড্রেজার কেনার জন্য ১০ লাখ টাকা দেন একই এলাকার রুহুল আমিন প্রধানের ছেলে জহির প্রধান (৫০)। টাকা নেয়ার পর খোকন প্রধান ড্রেজার না দিয়ে কালক্ষেপন করে, এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই প্রেক্ষিতে খোকন প্রধানের আত্মীয় আবু তাহের, কচি জমাদার, রফিক জমাদার, আবদুল কাদের প্রধান, সফিক জমাদার ও বাবুল প্রধান’সহ আরো অজ্ঞাত ২/৩জন মিলে মারধর করা করে। এ সময় জহির প্রধানের পড়নের লুঙ্গির কোছায় সাড়ে ৩ লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। জহির প্রধানের চোখে গুরুত্বর জখম হয় এবং তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে।
এ ব্যাপারে আহত জহির প্রধানের ছোট ভাই মো. আনোয়ার প্রধান বাদি হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেছে।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x