Monday , 6 May 2024
শিরোনাম

তেল,গ্যাস, বিদ্যুৎ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ সমাবেশ

মাসুদ রানাঃ- গতকাল ৪ সেপ্টেম্বর রবিবার বিকেলে
ফরিদগঞ্জ শোল্লা আশেক আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যাণ সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি শেখ আহমেদ মানিক বলেনঃ-

আজ এমন এক জায়গায় বক্তব্য দিতে দাঁড়িয়েছি যে জায়গা কে আমি ফরিদগঞ্জ বলিনা, আমি বলি ধানের শীষের ঘাটি। বাংলাদেশের নির্বাচনী এলাকা ৩ শত নিরপেক্ষ নির্বাচন যদি হয়, আমরা যদি তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করাতে পারি তাহলে আমাদের এই পাঁচ নির্বাচনী এলাকার মধ্যে প্রথম ঘোষণা আসবে ফরিদগঞ্জ ৩০ থেকে ৪০ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছে। আমি বিশ্বাস করি আমাদের নেতা তারুণ্যের প্রতীক তারেক রহমান আজ পর্যন্ত কোন ভুল করেন নাই। তদ্রূপ ফরিদগঞ্জেও নেতা নির্বাচনে ভুল হয় নাই। আপনারা এই ফরিদগঞ্জের তিনজনকে পাখির মত গুলি করে হত্যা করেছেন। আমরা সকল গুলির হিসাব রেখেছি, আবার এও বলতে চাই বাংলাদেশের অস্রের কোষাগারে যত গুলি আছে তার চেয়েও বেশি আমাদের কর্মী সমর্থক আছে। গুলি শেষ হয়ে যাবে কিন্তু ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবকদল পিছপা হবেনা। তারা সম্মুখে অবস্থান করবে।

আজ দ্রব্য মুল্যের দাম যেভাবে বেড়েছে সবাই পেট ভরে খেতে পারেনা। পৃথিবীর ইতিহাসে নেই দ্রব্যমূল্যের দাম এত বেড়েছে। আমরা আন্দোলনের মাধ্যমে জনগণকে সাথে নিয়ে আগামী নির্বাচনে বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী করে তারেক রহমানকে দেশে আানবো ইনশাআল্লাহ।

ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোঃ ইউনুছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ভিপি মজিবুর রহমান দুলালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক আলহাজ্ব এম. এ হান্নান,
কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী রফিক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসীমউদ্দিন উদ্দিন বাবুল, সাবেক যুগ্ম আহবায়ক মনির চৌধুরী, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী বেপারি, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আল আমিন মোল্লা।

বিক্ষোভ প্রতিবাদ সমাবেশের পূর্বে উপজেলার বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল ও ছাত্রদল সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল সহকারে সমাবেশে যোগদান করেন।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x