Sunday , 5 May 2024
শিরোনাম

ত্রিশালের রামপুরে গাঁজা চাষি মতিন আটক

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ
ময়মনসিংহর ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নে বীররামপুর উজানপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল মতিন মন্ডল আংশিক জমিতে গাজা চাষ শুরু করে।গাছগুলো সেবনের উপযোগী হওয়ার আগেই গোপন সংবাদের ভিত্তিতে ত্রিশাল থানার এস আই মোহাম্মদ আমিনুল হক বিষয়টি জানতে পারেন।
ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিনের নির্দেশনায় সঙ্গীয় এস আই শফিকুল ইসলাম ও ফোর্সদের সহায়তায় বীররামপুর উজানপাড়া গ্রামে একটি সফল অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও গাঁজা চাষী আব্দুল মতিন মন্ডলকে গ্রেফতার করতে সক্ষম হন।
আবাদী জমিতে গোপনে চাষ করা ৭৫টি গাঁজা গাছ কেটে আলামত হিসাবে জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার ওজন প্রায় ১১কেজি ৫০০ গ্রাম (সাড়ে এগার) বলে জানা যায়।
এ বিষয়ে ত্রিশাল থানার ওসি বলেন,মাদকের বিরুদ্ধে ত্রিশাল থানা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরন করছে। চলমান মাদক,অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিলের অংশ হিসেবে গাঁজা চাষী আব্দুল মতিন মন্ডলের বিরুদ্ধে নিয়মিত মামলা নেওয়া হয়েছে তাকে আদালতে পাঠানো হবে।
ত্রিশাল থানা পুলিশের গত কয়েক মাস যাবৎ মাদক জুয়া নির্মূলে চলমান ধারাবাহিক সফল অভিযানের নিরবচ্ছিন্ন অংশ এটি যা সর্ব-সাধারণের স্বস্তির এবং আস্থার জায়গা থেকে পুলিশ প্রশংসিত হচ্ছে।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x