Thursday , 9 May 2024
শিরোনাম

দেবিদ্বারে ঈগল প্রতীককে সমর্থন দিলো জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ইকবাল হোসেন রাজু

কুমিল্লা(দেবিদ্বার) প্রতিনিধি।। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের স্বতন্ত্র প্রার্থী জনাব মোঃ আবুল কালাম আজাদকে সমর্থন দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক প্রেসিডিয়াম সদস্য জনাব ইকবাল হোসেন রাজু। ২৭ ডিসেম্বর (বুধবার) বিকালে পৌরসভার কেন্দ্রীয় মসজিদ মার্কেটের সামনের মাঠে নির্বাচনী পথসভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন রাজুর নেতৃত্বে কয়েক হাজার নেতা-কর্মী সমর্থকের উপস্থিতিতে আবুল কালাম আজাদের ঈগল প্রতীকের প্রতি সমর্থন দেওয়া হয়। এ সময় মিছিল স্লোগানে মুখরিত হয়ে ওঠে সমাবেশ স্থলের আশপাশ।

পথ সভার বক্তব্যে জনাব ইকবাল হোসেন রাজু বলেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নির্দেশক্রমেই কুমিল্লা ৪(দেবিদ্বার) আসনে স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল কালাম আজাদের ঈগল প্রতীককে সমর্থন দেওয়া হয়েছে। বক্তব্যে তিনি আরো বলেন, জনাব আবুল কালাম আজাদ একজন বিশিষ্ট শিল্পপতি। তিনি সফলতার সাথে বিগত ৩ বছর উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।দেবিদ্বারের মানুষের দুঃখ কষ্ট, দূর্দশা দুর করার মহৎ উদ্দেশ্যে আবুল কালাম আজাদ তাঁর উপজেলা চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন।

আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে আবুল কালাম আজাদ নির্বাচিত হলে দেবিদ্বার থেকে দূর্নীতি-চাঁদাবাজী, টেন্ডারবাজী চিরতরে বন্ধ হবে বলেও তিনি বলেন।
৭ তারিখের নির্বাচনে জাতীয় পার্টির সকল সমর্থকদেরকে শতঃস্ফুর্ত ভাবে ঈগল প্রতীকে ভোট দেওয়ার দৃঢ় আহ্বান জানিয়ে তিনি তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

পথ সভায় আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব আবুল কাশেম চেয়ারম্যান ও জাতীয় পার্টি কুমিল্লা উত্তর জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব জনাব মোসলেহ উদ্দিন মোল্লা।

স্বতন্ত্র প্রার্থী জনাব আবুল কালাম আজাদ তাঁর বক্তব্যে বলেন,আমি আপনাদের নিকট চিরকৃতজ্ঞ! আপনারা আমার পাশে এসে দাড়িয়েছেন। আমি আমার জীবন দিয়ে হলেও আপনাদের সর্বোচ্চ মূল্যায়ন করবো। এসময় তিনি আগামী ৭ তারিখের নির্বাচন শতভাগ অবাধ-সুষ্ঠ ও নিরপেক্ষ হবে বলে উপস্থিত সকলকে আশ্বস্ত করেন। সকল প্রকার ভয়-ভীতির উর্দ্ধে থেকে সকলকে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দিতে উৎসাহ প্রদান করেন।

পথসভায় আরো উপস্থিত ছিলেন,আওয়ামী লীগ নেতা ও ঢাকা নিউ লাইফ হসপিটালের এমডি জনাব মোঃ আবুল বাসার সরকার, জাতীয় পার্টির দেবিদ্বার উপজেলা আহ্বায়ক জাবেদ আহম্মেদ নবী, পৌর আহ্বায়ক মনিরুল ইসলাম ভূইয়া, দেবিদ্বার উপজেলার যুগ্ম আহ্বায়ক ফরিদ উদ্দিন, কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল আউয়াল সরকার, সদস্য মোঃ জহিরুল ইসলাম, দেবিদ্বার উপজেলা যুব সংগতির সদস্য সচিব জনাব মোঃ জাকির হোসেন প্রমূখ।

Check Also

বজ্রপাতে ৪ জনের মৃত্যু

সকাল থেকে বিকেল পর্যন্ত দেশের তিন জেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x