Thursday , 9 May 2024
শিরোনাম

আমি চাই পীরগঞ্জ-রাণীশংকৈল একটি উন্নত এলাকা হোক – এমপি পদপ্রার্থী হাফিজউদ্দিন আহমেদ এমপি। 

আনোয়ারুল ইসলাম,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। “…আমি চাই আপনাদের এই এলাকা তথা রাণীশংকৈল-পীরগঞ্জ এলাকা একটি উন্নত এলাকা হোক।…এই আসনে উপনির্বাচনে নির্বাচিত হয়ে আমি কি উন্নয়ন করেছি আপনারা তা জানেন। আপনারা চিন্তা করেন আপনাদের মুল্যবান ভোটটা কাকে দিবেন? কোথায় দিবেন ? কাকে দিলে রাস্তা ঘাটের উন্নয়ন হবে চিন্তা করবেন। আপনারা জানেন ৭ জানুয়ারি রবিবার জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আমাকে আবারও নির্বাচিত করলে আপনাদের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।
আপনাদের এ এলাকার মানুষের কি কষ্ট কি দুর্ভোগ আমি সবই জানি, সবই বুঝি। আমি চাই আপনাদের এলাকাটি একটি উন্নত এলাকা হোক। গতকাল মঙ্গলবার ২৬ ডিসেম্বর সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গি বাজারে এক নির্বাচনী সভায় জাতীয় পার্টি মনোনীত দ্বাদশ সংসদ সদস্য প্রার্থী হাফিজউদ্দীন আহম্মেদ এসব কথা বলেন।
তিনি আরো বলেন, যখন বাংলাদেশের সব জেলা- উপজেলার নির্বাচনী এলাকাগুলো উন্নত অবস্থায় গিয়েছে, তখন এখনো আমরা রানীশংকৈল- পীরগঞ্জবাসি কাঁচা রাস্তা পাকা করার জন্য দৌড়াচ্ছি। অথচ অন্যান্য এলাকার মানুষ রাস্তা পাকা করনের কথা বলেনা। তারা তাদের কর্মসংস্থানের কথা বলেন,শিল্প কারখানার কথা বলেন। আপনারা জানেন রাণীশংকৈল- পীরগঞ্জের প্রায় ৫০০মসজিদে আমি সরকারি টিআর কাবিখার ৫০ হাজার থেকে দেড় লক্ষ টাকা পর্যন্ত দিয়েছি।
আপনাদের টি আর কাবিখা, মসজিদ মন্দিরের টাকা আমি লুটপাট করার জন্য আসিনি। আমি এসেছি আপনাদের সেবা করার জন্য। সে কারণে আমি বলতে চাই  আপনারা আগামি ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে লাঙ্গল মার্কায় ভোট দিবেন। আমি নির্বাচিত হলে উন্নয়ন করে দেখাবো ইনশাল্লাহ।
 এ সময় আরো বক্তব্য দেন, সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ফইজুল ইসলাম, সাংবাদিক বিপ্লব,নন্দুয়ার ইউনিয়ন সভাপতি আল্লামা ইকবাল, জাপা নেতা আবু তাহের, সাবেক ইউপি সদস্য আজারুল ইসলাম, ইউনিয়ন জাপার প্রবীণ নেতা হাফিজ উদ্দিন প্রমূখ।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x