Monday , 6 May 2024
শিরোনাম

ধামরাইয়ে সেলফি পরিবহনের চাপায় প্রাণ গেল বিসিএস ক্যাডার সহ দুজনের

মোঃ রাজন আহ্ম্মেদ,ধামরাই প্রতিনিধি

ধামরাই উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন ১ জন।

৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে ধামরাই উপজেলার ঢাকা আরিচা মহাসড়কের ধামরাই থানা স্ট্যান্ডে সেলফি পরিবহনে চাপায় দুইজন নিহত ও একজন আহত হন।

নিহত, টাঙাইল জেলার মির্জাপুর থানার মোকছেদ আলীর ছেলে মো. রুবেল পারভেজ (৩২), মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মমতাজ উদ্দিনের ছেলে মো.আব্দুল মান্নান (২৩)।

এঘটনায় আহত মো. আক্তারুজ্জামানকে (৪২) রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রুবেল পারভেজ ৪১ তম শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত ছিলেন। তিনি বর্তমানে বেসরকারি মার্কেন্টাইল ব্যাংকের ঝিটকা শাখায় কর্মরত ছিলেন।

সাভার হাইওয়ে থানার পুলিশ জানান, সকাল সাড়ে ৮ টার দিকে ধামরাই থানা স্ট্যান্ডের ঢাকা-আরিচা মহাসড়কের নিরবিচ্ছিন্নভাবে চলাচলের লেনে মানিকগঞ্জ কর্মস্থলে যেতেবাসের জন্য অপেক্ষা করছিলেন রুবেল পারভেজ সেখানে আব্দুল মান্নানসহ আরো একজন বাসের জন্য দাঁড়িয়ে ছিলেন।

এসময় ঢাকাগামী দুটি সেলফি পরিবহনের বাস ওভারটেক করতে দিয়ে তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান রুবেল পারভেজ ও আব্দুল মান্নান। আহত হন অপর একজন। আহত মো. আক্তারুজ্জামানকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) শেখ আবুল হাসান জানান,
ঘটনার পরপরই সেলফি পরিবহনের চালক ও চালকের সহকারী গাড়ি রেখে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে সেলফি পরিবহনের বাস জব্দ করা হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনী পদক্ষেপের বিষয়টি প্রক্রীয়াধীন।

Check Also

মেধাবী শিশুদেরকে পুরষ্কৃত করেছে বিডি চাইল্ড ট্যালেন্ট

৭৬ জন প্রতিভাবান শিশুশিল্পীকে পুরষ্কার প্রদান করেছে সামাজিক সংগঠন বিডি চাইল্ড ট্যালেন্ট। শনিবার বিকেলে রাজধানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x