Friday , 26 April 2024
শিরোনাম

ধামরাইয়ে মোটরসাইকেল এর চাপায় বৃদ্ধার মৃত্যু

কাজী মোঃআশিকুর রহমান ,আশুলিয়া প্রতিনিধিঃ

ধামরাইয়ে দ্রুতগতির একটি আর টি আর মোটর সাইকেলের চাপায় আব্দুর রহমান (৫৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।
এ ঘটনায় মঙ্গলবার ভোর রাতে পুলিশ লাশ উদ্ধার করেছে , সাথে ঘাতক মটরসাইকেল টিও জব্দ করেছে। চালক পলাতক থাকায় তাকে আটক করতে পারেনি পুলিশ।
এর আগে সোমবার সন্ধ্যার দিকে ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের আটিমাইঠান গ্রামের খেলার মাঠ সংলগ্ন পাকা রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল রহমান ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের আটিমাইঠাল গ্রামের মৃত দীনু ব্যাপারীর ছেলে। মটর সাইকেল চালক মোঃ মামুন (২১) মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলা চারিগ্রাম এলাকার মৃত মানিক মিয়ার ছেলে। জিসান(১৮) ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের আটিমাইঠান গ্রামের হাবিবের ছেলে।
এলাকাবাসী জানায়,আব্দুর রহমান আছরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে রাস্তা দিয়ে বাড়ি যাচ্ছিল ,এমন সময় দ্রুতগতির মোটরসাইকেল টি এসে তাকে চাপা দেয়। পরে দুর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেল আরহী মামুন ও জিসান পালিয়ে যায়,এলাকাবাসী মরটসাইকেল টি আটক করে।আর আহত অবস্থায় রহমানকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয় রোয়াইল ইউপি সদস্য সেলিম হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,কোন পক্ষ থানায় অভিযোগ করবে না,তাই আমরা বসে মিমাংসা করে দিবো।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা নেওয়া হয়েছে।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x