Friday , 26 April 2024
শিরোনাম

নওগাঁয় নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরার পথে যুবকের মৃত্যু

মোঃ সুইট হোসেন নওগাঁ জেলা প্রতিনিধিঃ সপ্ন পূরুন হলেও সখ পূরুণ হলোনা-শো-রুম থেকে নতুন মোটরসাইকেল ক্রয় করে বাড়ি ফেরার পথে ট্রাকের সাথে সংঘর্ষে প্রাণ হারালো যুবক। নিহত যুবক হলেন, নওগাঁর রানীনগর উপজেলার খাগড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে রাকিব হাসান (২০)।
পুলিশ ও স্থানিয় সুত্র জানায়, যুবক রাকিব হাসান সপ্ন বা সখের বসে সোমবার ৩০ মে বিকালে নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌর শহরের শো-রুম থেকে নতুন একটি মোটরসাইকেল ক্রয় করে নিজ বাড়ি পৌছার পথে নওগাঁ জেলা সদর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাপানিয়া নামক স্থানে পৌছালে এসময় একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি ধান বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষে গুরুতর জখম হোন রাকিব হাসান। দূর্ঘটনায় সদ্য শো-রুম থেকে ক্রয় করে আনা নতুন মোটর সাইকেল টি’র সামনের অংশ ভেঙ্গে চুরমার হয়ে যায়। স্থানিয়রা গুরুতর জখম অবস্থায় রাকিব হাসানকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে দ্বায়িত্বরত চিকিৎসক রাকিব হাসানকে মৃত ঘোষনা করেন।

একারনেই যুবক রাকিব হাসান এর সপ্ন নতুন মোটরসাইকেল ক্রয় করা হলেও তার সখ নতুন মোটরসাইকেল চালানো হলো না-অকালেই মর্মান্তিকভাবে মৃত্যুর কোলে ঢলে পরলেন রাকিব হাসান। রাকিব হাসানের মৃত্যুতে পরিবার, স্বজনসহ প্রতিবেশিদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।
দূর্ঘটনায় যুবক রাকিব হাসান এর মৃত্যুর সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম প্রতিবেদককে জানান, সড়ক দূর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে থানা পুলিশ দূর্ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও পাশ্বের একটি পাম্প থেকে ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এব্যাপারে আইনানুগ পদক্ষেপ চলমান রয়েছে বলেও জানিয়েছেন ওসি।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x