Monday , 6 May 2024
শিরোনাম

নাটোরে পাঁচ বছর অপেক্ষার পর একসঙ্গে ৩ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

পাঁচ বছর পর রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন অরিন আক্তার নামের নাটোরের বড়াইগ্রামে  এক গৃহবধূ।

বুধবার সন্ধ্যায় অস্ত্রোপচারের মাধ্যমে তিন মেয়ের জন্ম দেন তিনি। অরিন আক্তার উপজেলার বনপাড়া প্রফেসর পাড়ার ব্যবসায়ী সাজ্জাদ হোসেন বাপ্পীর স্ত্রী। সাড়ে পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়। সন্তান না হওয়ায় তারা চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন।

গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকালে চিকিৎসকের পরামর্শে অরিন আক্তারকে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধ্যায় অস্ত্রোপচারের মাধ্যমে তিন কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

তিন নবজাতকের পিতা সাজ্জাদ হোসেন বাপ্পীর বনপাড়া বাজারে বাপ্পী কসমেটিক্স এন্ড গিফট কর্ণার নামে একটি দোকান রয়েছে। সাড়ে পাঁচ বছর পর একসঙ্গে তিন সন্তান পেয়ে তিনি খুব খুশি বলে জানালেন। তিনি বলেন, ইতিপূর্বেই আল্ট্রাসনোগ্রাম করে এক সঙ্গে তিন সন্তানের বিষয়টি নিশ্চিত হওয়ার পর চিকিৎসকের পরামর্শে অরিনকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছি। একটি সন্তানের জন্য অনেক দোয়া করেছি। মহান আল্লাহ আমাকে এক সঙ্গে তিনটি সন্তান দিয়েছেন, এতে আমি অনেক খুশি।রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের গাইনি বিভাগের সহকারী অধ্যাপক ডা. নাসরিন বেগম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, নবজাতক তিন মেয়ের ওজন ও শারীরিক গঠন ঠিক আছে। বর্তমানে নবজাতক তিন সন্তান ও তাদের মা শারীরিকভাবে সুস্থ আছে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x