Monday , 6 May 2024
শিরোনাম

নারায়ণগঞ্জে কোটি টাকা ও নতুন প্রিমিও গাড়ি নিয়ে চালক উধাও

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ব্যবসায়ীর নগদ ১ কোটি ৬৬ লাখ টাকা এবং নতুন একটি টয়োটা প্রিমিও ব্র্যান্ডের গাড়ি নিয়ে পালিয়ে গেছেন গাড়িটির চালক।

এ ঘটনায় ওই প্রতারককে ধরিয়ে দিতে ৫ লাখ টাকার পুরষ্কার ঘোষণা করেছেন সেই ব্যবসায়ী।

বৃহস্পতিবার সকালে উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে ব্যবসায়ী জালাল উদ্দিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ব্যবসায়ী জালাল উদ্দিন জানান, তিনি মেসার্স কনকর্ড এন্টারপ্রাইজের সবত্ত্বাধিকারী ও দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের ছোট ভাই। গত বৃহস্পতিবার সকালে জমি কেনার জন্য তার ব্যবহার করা নতুন টয়োটা প্রিমিও ব্র্যান্ডের গাড়ি (যার মূল্য ৪২ লাখ টাকা) ও নগদ এক কোটি ৬৬ লাখ টাকাসহ গাড়ির চালক সোহেলকে (সোহরাব) নিয়ে রূপগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসে যান। সেখানে গিয়ে তিনি অফিসে প্রবেশ করার পর চালক ওই টাকাসহ গাড়ি নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহৃত ফোন নাম্বারগুলোও বন্ধ রয়েছে। প্রতারক সোহেলের বাড়ি খুলনা এলাকায়। দাউদপুরের দেবই এলাকায় তার শ্বশুরবাড়ির সূত্রে সে এলাকায় চাকরি করত।

এ ঘটনায় তাকে ধরিয়ে দিতে অথবা তার সন্ধান দিতে ৫ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন ব্যবসায়ী জালালউদ্দিন। সন্ধানদাতাকে রূপগঞ্জ ও নিকটস্থ থানা পুলিশ অথবা তার সঙ্গে যোগাযোগের অনুরোধ করেন তিনি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, প্রতারক গাড়ি চালকের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। প্রযুক্তির সহায়তায় তার সন্ধানে অভিযান করছে পুলিশ। তাকে দ্রুতই আইনের আওদায় নিয়ে আসা হবে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x