Thursday , 9 May 2024
শিরোনাম

পবিত্র মাহে রমজান উপলক্ষে চন্দনপুরা মহল্লা কমিটির উদ্যোগে পাঁচশো নিম্ন আয়ের মানুষের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়

চন্দনপুরা মহল্লা কমিটির সভাপতি আবদুল মান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহল্লা কমিটির প্রধান উপদেষ্টা ,সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এ-সময় আরো উপস্থিত ছিলেন, গোলাম মো: রাজু,ইলিয়াছ চৌধুরী, আবদুর রউফ, মোজাহেরুল ইসলাম চৌধুরী, সালামত আলী, দিদারুল আলম চৌধুরী, নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন জুয়েল,গোলাম মোস্তফা দুলাল, রহমতুল্লাহ, এরশাদ জনি, শাহেদুল আজম শাকিল, আনজুমান আরা ময়না, হাজী, মোরশেদ, বীর মুক্তিযোদ্ধা নরুল আবছার, আবদুল হালিম, আবদুর রহিম সহ অনেকে।

এসময় প্রধান অতিথি বলেন,,,বলেন, দ্রব্যমূল্য যাতে মানুষের নাগালের মধ্যে থাকে, অসাধু ব্যবসায়িরা যাতে দ্রব্যমূল্য বৃদ্ধি করতে না পারে সেজন্য সরকার নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছে। রমজান উপলক্ষে ন্যায্যমূল্যে বিভিন্ন পণ্য বিক্রি করা হচ্ছে। এককোটি মানুষকে ন্যায্যমূল্যে চালসহ অন্যান্য সামগ্রী দেওয়া হচ্ছে। এরপরও দেখা যাচ্ছে বিভিন্ন জায়গায় অসাধু ব্যবসায়িরা, এমনকি খুচরা বিক্রেতারাও একটি বাজারে একটি পণ্যের দাম একরকম, আরেক বাজারে অন্যরকম করে ইচ্ছেমতো দাম নেওয়ার একটা প্রবণতা তৈরী হয়েছে। খুচরা বিক্রেতাদের মধ্যে এই প্রবণতা আগে দেখা যায়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম, মানুষ এব্যাপারে আগের তুলনায় অনেক বেশি সোচ্চার হয়েছে। অহেতুক দ্রব্যমূল্য বাড়ানোর প্রবণতা রোধ করার ক্ষেত্রে মানুষের সোচ্চার হওয়াটা সহায়ক।

এই মহল্লা কমিটি শুধু রমজান মাসেই নয়, সারা বছর জুড়ে মানবসেবায় কাজ করে যাচ্ছেন বলে জানান বক্তারা।

Check Also

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্র সচিবের বৈঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রা। বৃহস্পতিবার (৯ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x