Sunday , 28 April 2024
শিরোনাম

ফরিদপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল ও মুজিব মঞ্চ উদ্বোধন করলেন: প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক: আজ ২০শে ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেল ৫ ঘটিকায়, ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে নবনির্মিত ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৫ ফুট উচ্চতার ম্যুরাল ‘পিতা’ এবং তৎসংলগ্ন ‘মুজিব মঞ্চ’ উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুর রহমান।

 

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু এমনই এক কালজয়ী মহাপুরুষ, এমনই এক দিগন্ত ভেদী রক্তিম সূর্য, হাজারো মেঘলা আকাশ তাঁকে আড়াল করতে পারবে না। কোনকিছুর বিনিময়েই বঙ্গবন্ধুর ঋণ বাংগালি জাতি কোনদিনই শোধ করতে পারবে না। তিনি বলেন, শুধু ম্যুরাল নির্মাণ নয়, বঙ্গবন্ধু ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা আমরা পূরণ করব। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু একটি উজ্জল নক্ষত্রের নাম, চাইলেই তাকে মুছে ফেলা যাবে না।

 

এ সময় আব্দুর রহমান ফরিদপুরের জনগণের বিভিন্ন দাবি দাওয়ার কথা মনযোগ সহকারে শুনেন এবং যথাসম্ভব তা পুরণের আশ্বাস দেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদপুর-৩ আসনের সাংসদ একে আজাদ, সংরক্ষিত নারী সংসদ সদস্য মিসেস ঝর্ণা হাসান, জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, ফরিদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লাসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে মানিকগঞ্জের শাকিল

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x