Saturday , 27 April 2024
শিরোনাম

ফুলবাড়ীতে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়ার দায়ে ইউপি সদস্য বাদল গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি: ১৬.০৩.২৩ কুড়িগ্রামের ফুলবাড়ীতে কাশিপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভিজিডি কার্ডের বিপরীতে দাবীকৃত পাঁচ হাজার টাকা না দেয়ায় পিটিয়ে এক ব্যক্তির মাথা ফাটিয়ে দিয়েছেন ইউপি সদস্য মাহাফুজার রহমান বাদল, ঘটনার পরপরই ১৬ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় আহত ব্যক্তি স্ত্রী তাছিরন বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানা একটি মামলা দায়ের করলে রাতেই ফুলবাড়ী থানা পুলিশ বেড়াকুটি বাজারের থেকে ওই সদস্যকে গ্রেফতার করেন। মামলা নং ২৩ , আহত ওই ব্যক্তির নাম গোলজার হোসেন (৪৫)। তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর হাজিটারী গ্রামের মৃত গোলাপ হোসেনের ছেলে।

আহত গোলজার হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সম্প্রতি গোলজারের পুত্রবধু ববিতা বেগম ভিজিডি কার্ডের তালিকাভুক্ত হন। ইউপি সদস্য বাদল কৌশলে ববিতা বেগমের কার্ডটি তুলে নিয়ে নিজের কাছে রেখে দেন। বৃহস্পতিবার বিকালে গোলজার বেড়াকুটি বাজারে গিয়ে ইউপি সদস্য বাদলের কাছে কার্ডটি চাইলে বাদল তার কাছে পাঁচ হাজার টাকা দাবী করেন। টাকা না দিলে কার্ডটি অন্যকে দেয়া হবে বলেও জানান ওই সদস্য। গোলজার টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়। এক পর্যায়ে বাদল হোসেন উত্তেজিত হয়ে দোকানের ঝাপের সাইজ কাঠ দিয়ে গোলজারের মাথায় সজোরে আঘাত করে। সাইজ কাঠের আঘাতে গোলজার মাখিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কিন্তু জখম গুরুতর হওয়ায় চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x