Friday , 26 April 2024
শিরোনাম

ফুলবাড়ীতে বিশ্ব “মা” দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি: “শেখ হাসিনার বারতা – নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে সোমবার (১৫ই মে) সকাল ১১.৩০ মিনিটে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের হল রুমে ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বিশ্ব মা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে।

ফুলবাড়ী উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মচারী মনি সঞ্চালনায় ও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ নাওডাঙ্গা ইউনিয়ন শাখার সভাপতি মো. হাছেন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. সোহেলী পারভীন, ফুলবাড়ী উপজেলা যুব উন্নয়নের অফিসার আব্দুর রহমান, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আলিম, মহির উদ্দিন, শফিকুল ইসলাম সাবু, মজিবর রহমান বাবু সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি ও এলাকার মহিলা গন উপস্থিত ছিলেন।

আলোচনা সভার বিশেষ অতিথি ফুলবাড়ী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা: সোহেলী পারভীন তার বক্তব্যে মা দিবস সম্পর্কে আলোচনা করেন ও তিনি বলেন সন্তানকে ভালো ভাবে মানুষ করতে চাইলে আদর্শ মা হতে হবে। শেষে আলোচনা সভার সভাপতি নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হাছেন আলী সমাপনী বক্তব্যের মাধ্যমে আলোচনা সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

রাণীশংকৈলে সাংবাদিকদের নিয়ে ইএসডিও’র আলোচনা সভা। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের বেসরকারি সংস্থা ইএসডিও”র অফিস সভাকক্ষে বৃহস্পতিবার ২৫ এপ্রিল সকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x