Sunday , 28 April 2024
শিরোনাম

বান্দরবানে মনির চৌধুরী কর্তৃক পাহাড় কেটে পুকুর ভরাট শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী মনির চৌধুরীর বিরুদ্ধে পরিবেশ আইন লঙ্ঘন করে পাহাড় কেটে শতবর্ষী পুকুর ভরাট শিরোনামে গত ০৮মে- ২০২২ একটি আঞ্চলিক দৈনিক পত্রিকায় মিথ্যা সাজানো ও উদ্যোশ্য প্রনিত ভাবে একটি সংবাদ প্রকাশ করা হয়, প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন
বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী ৩নং ওয়ার্ড সেগুনবাগিচা এলাকার স্থায়ী বাসিন্দা ও জমিদার মনির আহমেদ চৌধুরীর। তিনি প্রতিবেদককে জানান, দীর্ঘ ২০বৎসর যাবত ৩নং ওয়ার্ড সেগুনবাগিচা এলাকায় পুকুরের উত্তর ও পশ্চিম পাড়ে আমাদের নিজস্ব জায়গায় আমাদের দোকান ঘর ভাড়া দিয়ে আসছি, আমরা নিয়মিত এই দোকান ঘর গুলোর পৌর হোল্ডিং ট্যাক্স প্রদান করে আসছি। আমাদের দোকান ঘরটি সংস্কারের জন্য কাজ শুরু করার পর থেকে আমাদের বিপক্ষের কিছু লোক আমাদের কাজে বিভিন্ন ভাবে পরোক্ষভাবে বাঁধা প্রদান করে আসছিল সর্বশেষ এই নিউজ টা করেছে। আমি এই প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানায়।
স্থানীয় বাসিন্দা মোহাম্মদ দেলোয়ার হোসেন ও মোহাম্মদ আমিন জানান, আমরা দীর্ঘদিন ধরে দেখে আসছি পুকুরের উত্তর ও পশ্চিম পাড়ে দোকানের জায়গার মালিক মনির চৌধুরী দোকান গুলো ভাড়া দিয়ে আসছে, যে দোকান ঘর টি তে মাটি ভরাট করা হচ্ছে সেটা প্রথমে ভাঙ্গারীর দোকান, এর পর মুদি দোকান, সর্বশেষ মটর সাইকেলর গ্যারেজের দোকান ভাড়া দিয়েছিল দোকান সংস্কার করার জন্য দোকানের তলা উঁচু করার জন্য কিছু মাটি ভরাট করেছে, এতে নতুন করে কোন জায়গা দখল বা নতুন করে দোকান ঘর তৈরি করেন নাই মনির চৌধুরী।

মনির চৌধুরী আরো জানান যে দোকান ঘরে মাটি ভরাটের বিষয়কে কেন্দ্র করে কিছু সার্থন্নাশী মহল লোভের বশবর্তী হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ভাবে মিথ্যার আশ্রয় এই কর্মকান্ড গুলো করে আসছে আমি এর সঠিক বিচার দাবি জানাচ্ছি।.

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x