Friday , 10 May 2024
শিরোনাম

অপরাধ-অনুসন্ধান মানিকগঞ্জে স্ত্রী ও দুই মেয়েকে গলাকেটে হত্যা!

মোঃ রেজাউল করিম,স্টাফ রিপোর্টার: দেশে প্রতিনিয়ত খুন, গুম, ধর্ষণ ও হত্যার মত ঘটনা ঘটেই চলছে। সবকিছুই এখন নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। আইন বলে কিছু আছে এটা এখন মনে করে না অপরাধীরা। আইনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে অপরাধীরা করে যাচ্ছে প্রতিনিয়ত অপরাধ।

লোমহর্ষক এক ঘটনার জন্ম হয়েছে মানিকগঞ্জের ঘিওরে। প্রথমে স্ত্রীকে ও পরে দুই মেয়েকে নিজ হাতে গলাকেটে হত্যা করেন আসাদুজ্জামান রুবেল (৪০)। শনিবার দিবাগত রাত ৩টার পর বাবার হাতেই নিভে গেল দুই স্কুলপড়ুয়া মেয়ের জীবন। মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, হত্যাকারী রুবেল তার বড় মেয়ে ছোয়া আক্তারকে সবচেয়ে বেশি ভাল বাসতেন। ভাল পোশাক,ভাল খাবার প্রথমে তার হাতেই তুলে দিতেন। অভাব অনটনের সংসারেও কোন কিছুর অভাব তাকে পেতে দেয়নি। দন্ত চিকিৎসাও বড় মেয়েকে শেখাচ্ছিলেন। ছোয়া এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। বানিয়াজুরী সরকারি স্কুল অ্যান্ড কলেজের মানবিক শাখার শিক্ষার্থী সে। লেখাপড়ায় বেশ ভাল ছিল বলে শিক্ষকরাও তাকে আদর করতেন। বাবা মায়ের ইচ্ছে ছিল মেয়ে লেখাপড়া শিখে মানুষের মতো মানুষ হবে। কিন্তু মেয়ের স্বপ্নকে নিজ হাতেই হত্যা করলো পাষণ্ড পিতা।

ছোট মেয়ে কথা আক্তার। বানিয়াজুরী ২৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। সেও লেখা পড়ার বেশ ভাল ছিল বলে মা লাভলী বেগম তাকে বেশী আদর করতেন। চঞ্চল প্রকৃতির মেয়ে কথা আক্তার তার হাসি মাখা কথায় আত্মীয় স্বজন ও পাড়া প্রতিবেশীকে মাতিয়ে রাখতো। কিন্তু কথাকেও পৃথিবী ছেড়ে চলে যেতে হলো তার বাবার হাতেই।

স্থানীয় বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল খান বলেন, রুবেল অনেক টাকা ঋণ গ্রস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়ে। যার দরুন এমন ঘটনা ঘটতে পারে বলে তিনি ধারণা করেন।

ঘিওর থানার পরিদর্শক (তদন্ত) খালিদ মনসুর জানান, ট্রিপল নিহত লাভলী আক্তারের বাবা সাইজুদ্দিন বাদী হয়ে মেয়ের জামাই আসাদুজ্জামান রুবেলকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেফতার আসাদুজ্জামান রুবেল আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানায়, উপজেলার আঙ্গারপাড়া গ্রামের আব্দুল বারেক এর ছেলে আসাদুজ্জামান রুবেল (৪০) রোববার ভোর রাতের কোনো এক সময় তার স্ত্রী ও দুই মেয়েকে পারিবারিক কলহের জের ধরে গলাকেটে হত্যা করেন। তাকে গ্রেফতার করা হয়েছে।

মাসহ দুই মেয়েকে হত্যার বিষয়ে শিবালয় সার্কেলের সহকারী পুলিশ সুপার নুরজাহান লাবনী সাংবাদিকদের জানান, ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পৃথিবী থেকে মায়া, মমতা ও ভালবাসা চলে যাচ্ছে তার অশনি সংকেত এ সব হত্যাকাণ্ড।
দেশে আইন আছে তবে আইনের সঠিক প্রয়োগ না থাকায় এ সকল হত্যাকান্ড ঘটাতে চিন্তা করে না অপরাধীরা। এখনো সময় আছে- নিয়মের মধ্য দিয়ে যদি অপরাধীদের শায়েস্তা করা না হয়, তাহলে আইন ভেস্তে যাবে বলেও মন্তব্য করেন তিনি

Check Also

প্রয়োজনে ধনীদের এলাকায় লোডশেডিং: প্রধানমন্ত্রী

কৃষি জমিতে সেচ নির্বিঘ্ন রাখতে প্রয়োজনে অভিজাত ও ধনীদের এলাকাগুলোতে লোডশেডিং করতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x