Friday , 26 April 2024
শিরোনাম

বান্দরবানে হাফেজঘোনা শ্রীশ্রী সার্বজনীন রাধাকৃষ্ণ মন্দিরের উদ্যোগে শারদীয় দূর্গোৎসব

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: বান্দরবানে হাফেজঘোনা শ্রীশ্রী সার্বজনীন রাধাকৃষ্ণ মন্দিরের উদ্যোগে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব-২০২২ শুরু হয়েছে। পুজাঁ মন্ডপে ষষ্ঠী পুজার মধ্যে দিয়ে শারদীয়া দুর্গোৎসব শুরুর প্রথম দিনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুজাঁ মন্ডপে দেবীর মঙ্গল প্রদীপ প্রজ্জল করেন বান্দরবান মোটরস্ ও প্রমি এন্টার প্রাইজ এর স্বত্তাধিকারি শ্রীযুক্ত বাবু অমল কান্তি দাশ।

সন্ধ্যা সাড়ে ৭টায় হাফেজঘোনার পূজাঁ মন্ডপে মা দেবীর মূখ উম্মোচন, মঙ্গল প্রদীপ প্রজ্জলন, আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান’সহ আরো নানা আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু প্রদীপ বড়ুয়া।
হাফেজঘোনা শ্রী শ্রী সার্বজনীন দুগোৎসব উদযাপন পরিষদের সভাপতি শ্রী টিপু দত্ত এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত উপস্থিত ছিলেন হাফেজঘোনা শ্রী শ্রী সার্বজনীন দুগোর্ৎসব উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু বাবুল দে,হাফেজঘোনা শ্রী শ্রী সার্বজনীন মন্দিরের সভাপতি পংকজ সিকদার, লেধু রাম বাহাদুর, মিলন কান্তি দে,রবি সেন প্রমুখ।

অতিথিরা বক্তব্যে বলেন,শুভ শক্তির প্রতিষ্ঠা ও অসুর শক্তির বিনাশ কল্পে দেবী দূর্গতি নাশিনী মহিষাসুর মদ্দিনি জগৎজননী মা পৃথিবীতে এসেছিলেন। মঙ্গল আরতি আবাহনে আসুন সুজেনেষু মাতাকে বরণ করে নিই। শারদীয়া মাতৃপুজাঁর মহালিনতীর্থে আপনাদের সকলের প্রতি রইল প্রীতিময় সাদর আমন্ত্রণ। সকলের যোগে পূর্ণ হোক, সার্থক হোক আমাদের আয়োজন মধুময় হোক বসুন্ধরা।

অতিথিরা আরো বলেন, সম্প্রতির বান্দরবানে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমরা বিশেষ করে আমাদের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়, সেনা রিজিয়ন কমান্ডার, জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন,জেলা পরিষদ,উপজেলা পরিষদ, বান্দরবান পৌরসভা সহ অন্যান্য সংস্থা গুলো আমাদেরকে উৎসব উদ্যাপনে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন তার জান্য আমারা সনাতন ধর্মালম্বীসহ উদ্যাপন পরিষদের পক্ষ থেকে সকলকে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যাবাদ ও শারদীয়া শুভেচ্ছা জানাচ্ছি।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x