Friday , 26 April 2024
শিরোনাম

বান্দরবান আলীকদম এর (ইউএনও) অপসারণসহ ১৪ দফা দাবিতে সচেতন নাগরিক সমাজের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:
বান্দরবানের আলীকদম উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম’কে দ্রুত অপসারণ এবং ভূমি রেজিষ্ট্রেশন হয়রানি বন্ধসহ ১৪ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বান্দরবান সচেতন নাগরিক সমাজ।

২৬সেপ্টেম্বর সোমবার বিকেল ৩টায় বান্দরবান প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশের পূর্বে হোটেল হিলবার্ড চত্বরে গণজমায়েত হয়ে বিক্ষোভ মিছিল আরম্ভ হয়। মিছিলটি হিলবার্ড চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়।

সচেতন নাগরিক সমাজের নেতা আব্দুস শুক্কুর এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের জন নন্দিত চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে৷ আরো উপস্থিত ছিলেন জনাব নাসির উদ্দিন, ইকবাল মাহমুদ,নুরুল আলম, এরশাদ,সামছু উদ্দিন,সামছুল হক সামু,নুরুল আবছার, মনিরুল ইসলাম,শাহ জালাল,মিজানুর রহমান আখন্দ’সহ বান্দরবানের সচেতন নাগরিক সমাজ।

সমাবেশে বক্তারা বলেন,আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সেচ্ছাচারীতার কারণে দ্রুত অপসারণ করতে হবে,১৯০০ সালের হিলট‍্যাক্ট ম‍্যানুয়েল বাতিল করা,ভূমি রেজিষ্ট্রেশন হয়রানি বন্ধ করা, অতিরিক্ত পৌরকর আদায় বন্ধ করা, প্রত‍্যাহারকৃত সেনাক‍্যাম্প সমূহ পুনঃস্থাপন করা, জেলা মডেল মসজিদের জায়গা নির্ধারণ করা ও ৭ উপজেলার মডেল মসজিদগুলোর নির্মান কাজ দ্রুত সমাপ্ত করা সহ ১৪ দফা দাবি বাস্তবায়নের জন‍্য সরকারের নিকট আহবান জানান বক্তারা।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x