Saturday , 4 May 2024
শিরোনাম

বান্দরবান-রাঙ্গামাটি সড়কের দুই পাশে বিভিন্ন প্রজাতির ফুলের চারা রোপন কর্মসূচীর উদ্বোধন

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: জাতীয় বৃক্ষরোপণ অভিযান উপলক্ষে বান্দরবানের বান্দরবান-রাঙ্গামাটি সড়কের দুই পাশে শোভা বর্ধনের লক্ষ্যে বিভিন্ন প্রজাতির ফুলের চারা রোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। ২০জুলাই (বুধবার) সকালে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের বাকিছড়া এলাকায় বান্দরবান জেলা প্রশাসন ও পাল্পউড প্লান্টেশন বিভাগ বান্দরবানের আয়োজনে এই বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

এসময় উপস্থিত ছিলেন, পাল্পউড প্লান্টেশন বিভাগ বান্দরবানের বিভাগীয় কর্মকর্তা মো.মাহমুদুল হাসান, বন বিভাগ বান্দরবানের বিভাগীয় বন কর্মকর্তা হক মোহাম্মদ মোর্শেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো: লুৎফুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, প্রেসক্লাবের সভাপতি আমিনুুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক মিনারুল হক,২নং কুহালং ইউপি চেয়ারম্যান মংপু মারমা,সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

আয়োজকেরা জানান,বান্দরবানের সড়কের সৌন্দর্য্য বৃদ্ধি করার লক্ষ্যে বান্দরবান-রাঙ্গামাটি সড়কে ও জেলার ৭টি উপজেলার বিভিন্ন সড়কের দুইপাশে শোভা বর্ধনকারী বিভিন্ন প্রজাতির ফুলের চারা রোপন করা হবে এই বর্ষা মৌসুমেই, আর এতে সড়কের সৌন্দর্য্য বৃদ্ধির পাশাপাশি পরিবেশের ভারসাম্য রক্ষা হবে এবং অক্সিজেনের পরিমান বাড়বে।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x