Saturday , 27 April 2024
শিরোনাম

বিসিপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যানকে বিশেষ সম্মাননা প্রদান করলেন ড. আশরাফুজ্জামান মন্ডল।।

ইসমাইল আশরাফ ,বিশেষ প্রতিনিধি ঢাকা।। তিনি একাধারে গবেষক, কবি, সাংবাদিক, লেখক ও লালমনিরহাট জেলার একমাত্র যাদুঘরের প্রতিষ্ঠাতা। নিজ কর্ম গুনে ইতোমধ্যে ডক্টরেট ডিগ্রীসহ বিভিন্ন উপাধিতে ভূষিত হয়েছেন। তিনি লালমনিরহাট জেলার কৃতি সন্তান তথা জেলার স্বর্ণ সন্তান হিসেবে খ্যাত ডঃ মোঃ আশরাফুজ্জামান মন্ডল।।
বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা বিসিপি এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, সংগঠক ও শিল্পপতি ফিরোজ মল্লিক বিশেষ সম্মাননা স্মারক প্রাপ্ত হয়েছেন। শ্রদ্ধার নিদর্শন স্বরূপ প্রাচীন মুদ্রা খচিত বিশেষ সম্মাননা স্মারকের এ ক্রেস্টটি তাকে প্রদান করেন বিসিপি’র কেন্দ্রীয় উপদেষ্টা, লালমনিরহাট জেলা জাদুঘরের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট গবেষক ও সাংবাদিক ড. মো. আশরাফুজ্জামান মন্ডল।

মিরপুর কচুক্ষেত নতুন বাজার রূপায়ন টাওয়ারস্থ বিসিপি’র প্রধান কার্যালয়ে ২৭মে শুক্রবার বিকাল ৪ টায় আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিপি’র কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, সমাজ সেবা বিষয়ক সম্পাদক নিপা ইয়াছমিন, ঢাকা মহানগর শাখার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক তাপস ভৌমিক, শুভাকাংখী মোঃ এনামুল হক সরকার, আব্দুর রব বাবুল, সাংবাদিক সিমা জাহান সাথী প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিটি জেলায় বিসিপি’র কার্যক্রম চালু করণ ও সুবিধা বঞ্চিত জনগণের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন কল্পে করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।
এবিষয়ে কথা বলেন- ড. আশরাফুজ্জামান মন্ডল। তিনি বাংলা ৫২ নিউজকে জানান- বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা সংগঠনটি শুধু উত্তর অঞ্চল নয় বরং সারাদেশে আর্থসামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করবে।।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x