Thursday , 9 May 2024
শিরোনাম

বোরহানউদ্দিনে পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সর্দারের ১বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:
ভোলার বোরহানউদ্দিনে মহান বিজয় দিবস ও ৮ নং পক্ষিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন সর্দারের নির্বাচনে বিজয় লাভের ১ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২৬ ডিসেম্বর সোমবার রাত ৭ টায়
এএসসি ৮নং পক্ষিয়া ইউনিয়ন ফোরাম
এর আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আইয়ুব আলী মাতাব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৮ নং পক্ষিয়া ইউনিয়ন পরিষদের জনতার বিপুল ভোটে নির্বাচিত জনতার চেয়ারম্যান আলাউদ্দিন সর্দার।
প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন সরদার বলেন,গত ২৬ শে ডিসেম্বর ২০২১ সালে আপনারা আমাকে নির্বাচিত করে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ করে দিয়েছেন এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ আপনাদের ভালোবাসার কাছে আমি সবসময় ঋণী হয়ে রইলাম।
এ সময় তিনি বলেন,নির্বাচিত হওয়ার পর থেকে আমি চেয়েছি সবসময় আপনাদের পাশে থাকবো সুখে-দুখে বিপদে-আপদে আপনাদের পরিবারের মত আমাকে আপনারা পাশে পেয়েছেন
ভবিষ্যতেও পাবেন।
এ সময় তিনি বলেন,গত ২৬ ডিসেম্বর নির্বাচনের পর থেকে আমার যদি কোন ব্যর্থতা থেকে থাকে আপনারা আমাকে ধরিয়ে দিন,আমি সেগুলো শুধরে নেব কারণ আমি চাই আমার সফলতার পাশাপাশি আপনারা আমার ত্রুটি আছে সেটা আমাকে বলে দিলে আমি সামনের দিকে সেগুলো শুধরে নেব”আপনাদের দোয়া ও ভালোবাসাই আমার পথ চলা। এ সময় তিনি বলেন,নির্বাচনের পর থেকে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে তাদের ষড়যন্ত্র আপনারা সব সময় প্রতিহত করেছেন ভবিষ্যতেও করবেন।
এ সময় আলাউদ্দিন সর্দার বলেন, আমি ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মমতাময়ী মা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা উপহার সাধারণ অসহায় দুস্থ পরিবারের মাঝে পৌঁছাতে চাই “তার কথাগুলো সাধারণ মানুষের সামনে তুলে ধরতে চাই।
তিনি বলেন,বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দারিদ্র্য ও ক্ষুদা মুক্ত বাংলাদেশ গড়ার” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য কাজ করে যাচ্ছেন।
মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে এ সকল ষড়যন্ত্র বাংলাদেশের মানুষ রুখে দেবে।
এ সময় তিনি বলেন,পক্ষিয়া ইউনিয়নকে বাংলাদেশ আওয়ামী লীগের ঘাটি হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।
এদিকে এক বছর পূর্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শত শত মানুষের ভিড় দেখা যায়”জনতার চেয়ারম্যান কে সংবর্ধনা জানায় এএসসি ফোরামের সভাপতি-সম্পাদক সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মতিঝিল থানা যুবলীগের ৯ নম্বর ওয়ার্ডের (ভারপ্রাপ্ত) সভাপতি হাসান উদ্দিন জামাল,যুবলীগ নেতা রবি আলম বাদশা,পক্ষিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ। আলোচনা সভা শেষে রাত সাড়ে দশটা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

Check Also

নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে ঈশ্বরগঞ্জের ইউএনও আরিফুল ইসলাম প্রিন্স সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক । ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) আরিফুল ইসলাম প্রিন্স নির্বাচনী দায়িত্ব পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x