Saturday , 11 May 2024
শিরোনাম

মতলব উত্তরে বাগানবাড়ি আইডিয়েল একাডেমীর ৯৫ বন্ধুদের মিলন মেলা

সফিকুল ইসলাম রানা।

মতলব উত্তর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাগানবাড়ি আইডিয়েল একাডেমীর এসএসসি ১৯৯৫ ব্যাচের ‘বন্ধুদের মিলন মেলা-৯৫’ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৫ ডিসেম্বর) মোহনপুর পর্যটন লিমিটেডে সকাল থেকে বিকাল পর্যন্ত আনন্দ আয়োজনের মধ্য দিয়ে এই মিলন মেলা করেন তারা। প্রথমে ফটোসেশন, তারপর ঘুরাফেরা, পর্যটনের বিভিন্ন ইভেন্ট উপভোগ করা, সাতাঁর কাটা, দুপুরের ভোজ, বিকালে আলোচনা সভা ও সম্মাননা ক্রেষ্ট প্রদানের মধ্য দিয়ে শেষ হয় মিলন মেলা।
বন্ধুদের মিলন মেলা-৯৫ আয়োজন ও অংশগ্রহন করেন, বাগানবাড়ি আইডিয়েল একাডেমীর ১৯৯৫ ব্যাচের মোস্তাক আহমেদ, গোলাম মোস্তফা, মাসুদ আলম, সোহেল রানা, রফিকুল ইসলাম রিয়াজ, মাহাবুবুল আলম হেলাল, জিশান শরীফ চুন্নু, মোঃ জাহাঙ্গীর আলম পাঠান, জাকারিয়া আল মাহমুদ, মোঃ মিজানুর রহমান, মোজাম্মেল হক, কামাল মোল্লা, শাহাবুদ্দিন, কামরুজ্জামান, শাহাদাত হোসেন, হানিফ সরকার, আবদুল কাদির, শফিকুল ইসলাম শিপন, মনজুর হাসান মল্লিক, রঘুনাথ, মিয়া জিয়াউল আমিন (রিপন), শফিকুল ইসলাম, আবু বকর ছিদ্দিক, আঃ কুদ্দুছ প্রধান, মোঃ ইউসুফ মিয়া, রোমান সরকার (শান্ত) প্রমুখ।
সকলের উপস্থিতিতে বন্ধুদের মিলন মেলা-৯৫ আনন্দমূখর হয়ে ওঠে। স্কুলজীবনের স্মৃতিচারণ করেন অনেকে। এবং যারা বর্তমান অবস্থান ও ব্যক্তিগত পারিবারিক অবস্থান তুলে ধরেন। এই মিলন মেলা একটি অসাধারণ রোমাঞ্চকর উৎসব তৈরি হয়।

Check Also

বাংলাদেশ বিমানের যাত্রী সেবার আরেক সাফল্যের গল্প- ইতালি রিজিওনাল ম্যানেজার জনাব আবদুল্লাহ আল-হোসেন

মালিক মনজুর রোম ইতালি ঘটনার শুরুটা ইতালির নিজস্ব সময় ১১:২০ মিনিটে, ফিউমিসিনো এয়ারপোর্ট থেকে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x