Saturday , 27 April 2024
শিরোনাম

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি রউফ সরকা

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ প্রতিনিধি :

জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নিয়মিত মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা তামিল, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার ও জনবান্ধব পুলিশিং এ বিশেষ অবদান রাখায় মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আঃ রউফ সরকার।
১২ এপ্রিল ২০২২ তারিখ পুলিশ অফিস সম্মেলন কক্ষে মানিকগঞ্জ জেলা পুলিশ আয়োজিত এক সভায় পুলিশের বিভিন্ন কাযক্রমে বিশেষ অবদান রাখায় এক পুরস্কার বিতরণী সভার আয়োজন করা হয়। এই সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সহ বিভিন্ন বিষয়ের ওপর সম্মাননা প্রদান করা হয়।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আঃ রউফ সরকার বলেন, মানিকগঞ্জের পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম(বার) স্যারের সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব ভাস্কর সাহা, পিপিএম স্যারের সার্বিক সহযোগিতায় মার্চ/২০২২ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আমি মোঃ আঃ রউফ সরকার, অফিসার ইনচার্জ, মানিকগঞ্জ থানা নিয়মিত মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা তামিল, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার ও জনবান্ধব পুলিশিং এ বিশেষ অবদান রাখায় মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হওয়ায় পুরস্কার গ্রহণ করি। আমি মানিকগঞ্জ জেলায় পর পর ৩য় বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় পুলিশ সুপার, মানিকগঞ্জ মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার, (সদর সার্কেল) মানিকগঞ্জ সহ মানিকগঞ্জ থানায় কর্মরত সকল অফিসার-ফোর্স ও মানিকগঞ্জ বাসীর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x