Sunday , 28 April 2024
শিরোনাম

মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডা ও মুক্তিযোদ্ধ প্রজন্ম কর্তৃক বান্দরবান জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে সংবর্ধনা প্রদান

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার নবনির্বাচিত সভাপতি পুলু মারমা ও বান্দরবান জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন মানিক কে সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ বান্দরবান জেলা শাখা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বান্দরবান জেলা শাখা। ২৪অক্টোবর সোমবার সন্ধ্যায় বান্দরবান রুপসী বাংলা রেস্তোরাঁর হল রুমে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার নবনির্বাচিত সভাপতি পুলু মারমা ও বান্দরবান জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন মানিক কে ফুলের তুরা দিয়ে ও মিস্টি মুখ করিয়ে সম্মান প্রদর্শন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম বান্দরবান জেলা কমিটির সভাপতি মোঃ শহীদুল ইসলাম টিপু,বান্দরবান জেলা কমিটির ভাইস-চেয়ারম্যান মো: নুরুল আমিন চৌধুরী আরমান,বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম বান্দরবান জেলা কমিটির মহাসচিব মোজাম্মেল হাসান সুহেল,সাংবাদিক মুহাম্মদ আলী,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বান্দরবান জেলা কমিটির নেতা মুঃসেলিম,আক্তার হোসেন,
মোঃ নাহিদ যুগ্ম-মহাসচিব মো.তারেকুর রহমান,মোঃবোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. আশরাফ আলী, অর্থ সম্পাদক সুমি আক্তার, দপ্তর সম্পাদক অলক বিশ্বাস,প্রচার সম্পাদক হোসাইন আক্তার,কার্যকারী সদস্য এস এম তারেকুর ইসলাম, দিদারুল হক চৌধুরী, নুরবানু,সুমি দাস, শ্রাবণী দে,সোনিয়া আক্তার, মো.রুহুল আমিনসহ কমিটির অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, একজন বীর মুক্তিযোদ্ধার সন্তানকে বান্দরবান জেলা ছাত্র লীগের নবগঠিত কমিটিতে সাধারণ সম্পাদক করায়। বান্দরবান পার্বত্য জেলার অভিভাবক পার্বত্য বীর, ৩০০নং আসনের এমপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জননেতা বীর বাহাদুর উশৈসিং মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বক্তব্যে বক্তারা আরও বলেন, বীর মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়ন শোষণ মুক্ত সমাজ গড়ার লক্ষ্য নিয়ে এই ছাত্রলীগের নবগঠিত কমিটি কাজ করবে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়ার অগ্রণী ভূমিকা পালন করবে।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x