Friday , 26 April 2024
শিরোনাম

রমজানের সময় পণ্যের দাম জেনো না বাড়ে- বানিজ্য মন্ত্রী

রংপুর ব্যুরোঃআব্দুর রহমান রাসেল:

বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি বলেছেন, গত ৪ জানুয়ারী মিটিং হয়েছে রমজানের সময় জেনো কোন পণ্যের দাম না বাড়ে।
আমাদের প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমানও ছিলেন কমিটির মিটিং করে আমরা সিদ্ধান্ত নিয়েছি। এলসি অপেন করার ব্যাপারে আমাদের সব কিছু সিদ্ধান্ত হয়েছে। তিনি আরও বলেন, আন্তর্জাতিক পর্ণ্য যেটা তাদের উপর নির্ভর করে। আমার দেশীয় পণ্য তো এখনো এস্টাবেল আছে। তবে সব জিনিসপত্র কিছুটা দাম বেড়েছে। সেই সব বিবেচনায় কিছুটা রেঞ্জ আছে। কিন্তু গ্লোবাল কনসেপ্টে আমরা এখনো ভালো আছি ।

আজ শুক্রবার সকালে রংপুরের পীরগাছা উপজেলার নব্দীগঞ্জ বাজারে ৪ শতাধিক দুস্থ ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন পীরগাছা নির্বাহী অফিসার শেখ সামসুল আরেফীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মাহমুদ মিলন, ১নং কল্যাণী ইউপি চেয়ারম্যান নুর আলমসহ ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীবৃন্দ। পরে কাউনিয়া উপজেলার বিভিন্ন এলাকায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে অংশ নেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x