Friday , 26 April 2024
শিরোনাম

রাউজানে শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা রীতা বড়ুয়া

লোকমান আনছারী রাউজান প্রতিনিধি:

পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ চট্টগ্রাম জেলার রাউজান উপজেলায় শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শিকা নির্বাচিত হয়েছেন রীতা বড়ুয়া।পরিবার পরিকল্পনা পদ্ধতি, গর্ভবতী মা ও শিশু স্বাস্থ্য, স্বাস্থ্য সেবা ও বুদ্ধিদীপ্ত নেতৃত্ব গুণের কারণে বিশেষ অবদান রাখায় পশ্চিম গুজরা ইউনিয়ন স্ব্যাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র, উপজেলায় শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শকা নির্বাচিত হন।
নগরীর আগ্রাবাদস্থ ও জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে আয়োজিত বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা সভা এবং পুরষ্কার বিতরন অনুষ্ঠান আয়োজিত হয়। পরিবার পরিকল্পনা চট্টগ্রামের উপ- পরিচালক সুব্রত কুমার চৌধুরীর সভাপতিত্বে ডা, সোমা চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আরিফ খান, রাঙ্গুনিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান মো শফিকুল ইসলাম, রাউজানের হলদিয়ার ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম চৌধুরী ও পশ্চিম গুজরা ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবউদ্দিন আরিফ। জানা যায়, মা ও শিশু স্ব্যাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ এবং শ্রেষ্ঠ সেবা কেন্দ্র নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান লায়ন সাহাবউদ্দিন আরিফ ও শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শিকা নির্বাচিত হওয়ায় রীতা বড়ুয়ার হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x