Saturday , 27 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে জাতীয় মৎস সপ্তাহ উদ্বোধন 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ২৪ জুলাই জাতীয় মৎস সপ্তাহ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এদিন সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র ্যালি বের করা হয়।র ্যালিশেষে উপজেলা হলরুমে মৎস অফিসার রাকিবুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা ও পুরষ্কার প্রদান অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,  ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও ভাইস চেয়ারম্যান শেফালী বেগম। এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, মৎসচাষি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- রাকিবুল ইসলাম। আরো বক্তব্য দেন- মৎস চাষি এজেড সুলতান, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি কুশমতআলী প্রমুখ।
অনুষ্ঠানে খোকা মিয়া, আব্দুল্লাহ আজিজ ও এনায়েত আলী- এ তিন সফল চাষিকে সম্মাননা পুরষ্কার দেয়া হয়। সঞ্চালনা করেন অবসরপ্রাপ্ত উপসহকারি কৃষি অফিসার সুলোকচন্দ্র বসাক। সহযোগিতা করেন সহকারি মৎস অফিসার আব্দুল জলিল। পরে অতিথি ও কর্মকর্তারা উপজেলা পরিষদ পুকুরে বিভিন্ন প্রজাতির ৩৫ কেজি মাছের পোনা অবমুক্ত করেন।

Check Also

গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা আর নেই!!!

রিপোর্ট : প্রমিত পাল, সিটি রিপোর্টার গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান মহিলা ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x