Sunday , 28 April 2024
শিরোনাম

রাণীশংকৈলে  ৪১ পিস ইয়াবা উদ্ধার। মাদক ব্যবসায়ী পলাতক

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা মাদক বিরোধী অভিযানের একটি টাস্কফোর্স টিম গতকাল বৃহস্পতিবার ২৫ আগস্ট  রাণীশংকৈল উপজেলার গাঙ্গুয়া গ্রামের শওকত আলীর ছেলে মাদক ব্যবসায়ী হামিদুর রহমানের বাড়ি থেকে  ৪১ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
এ সময় হামিদুর (৩৭) টের পেয়ে পালিয়ে যায় । উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  সহকারি পরিচালক সৌমিক রায়, উপপরিদর্শক আজাহারুল ইসলাম ও থানা পুলিশ  অভিযান পরিচালনা করেন।
থানা সূত্রমতে ঘটনার দিন অভিযান পরিচলনাকারী টিম গোপন সংবাদের ভিত্তিতে হামিদুরের বাড়ি ঘেরাও করে। টের পেয়ে মাদক ব্যবসায়ি হামিদুর পালিয়ে যায়। পরে তার নিজ শয়ন কক্ষে তল্লাশি চালিয়ে শো কেসের ড্রয়ার থেকে নীল পলিথিনে মোড়ানো ৪১ পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়।
এ নিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আজাহারুল ইসলাম বাদি হয়ে মাদক আইনে হামিদুর রহমানের নামে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন।
রাণীশংকৈল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ সেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী ট্রাক্সফোর্স অভিযানে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করা হয়েছে।  মাদক বিক্রেতার নামে থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x