Monday , 6 May 2024
শিরোনাম

রিয়াদে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার সংবর্ধিত

এম আজিজ তালুকদার,প্রতিনিধি সৌদিআরব।

১৪ই ডিসেম্বর বুধবার রিয়াদ হোটেল ডিমুরা রামাদা হল রুমে
বঙ্গবন্ধু পরিষদ চট্টগ্রাম রিয়াদ এর উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১ নং রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার শামসুল আলম তালুকদার ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শওকত বিন ইউনুচ।
শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন সংবর্ধিত অতিথির দৌহিত্র হাফেজ সাঈদ ইবনে সেলিম।
প্রধান বক্তাঃ রিয়াদ আওয়ামী যুবলীগ সৌদিআরব এর সাবেক বিপ্লবী সভাপতি এম এ জলিল রাজা।
বিশেষ অতিথিঃ রাঙ্গুনীয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য শওকত বিন ইউনুচ।
রিয়াদ বঙ্গবন্ধু পরিষদ চট্রগ্রাম এর সাধারন সম্পাদক রাশেদ চৌধুরী ও যুগ্ন-সাধারন সম্পাদক হোসেইন সোহেলের যৌথ সঞ্চালনায় এবং বঙ্গবন্ধু পরিষদ চট্রগ্রাম রিয়াদের সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফের সভাপতিত্বে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার প্রবাসীদের বৃহত্তর কল্যাণে কাজ করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় বর্তমানে সৌদি আরব প্রবাসীদের দুঃখ-দুর্দশা লাগবের জন্য সরকারকে অতি ত্বরিৎগতিতে কাজ করে যেতে হবে।বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছে।

সংবর্ধিত অতিথি ইন্জিনিয়ার শামসুল আলম তালুকদার প্রবাসীদের কথা মনযোগ সহকারে শুনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন এবং সৌদি আরবের আইনের প্রতি শ্রদ্ধা রেখে নিজ নিজ দায়িত্ব সম্পাদন করার আহবান জানান।
রিয়াদ যুবলীগের সাবেক সভাপতি এম এ জলিল রাজা অনুরুধে করেন রাঙ্গুনিয়ার প্রবাসী পরিশ্রমী নেতাদের রাঙ্গুনিয়া উপজেলা পর্যায়ে বিভিন্ন সংগঠনে রাখার জন্য তাতে জনাব শামসুল আলম তালুকদার কথা দিয়েছেন আগামী সন্মেলনে প্রবাসে যারা মুজিব আদর্শ প্রচার ও প্রসারিত করে দলের জন্য নিজেদের মেধা পরিশ্রম ও অর্থ ব্যয় করে যাচ্ছেন তাদের উপজেলা আওয়ামী লীগ ও অন্যন্য সহযোগি সংগঠনে স্থান করে দেয়ার আস্বাস দেন।
তিনি আরো বলেন বিএনপি নেতারা ১০ ডিসেম্বর ডেডলাইন দিয়ে যে ঘোষনা দিয়েছেন তাতে বিএনপি নিজেরাই সংসদ ছেরে পালিয়েছে তারা একটা ব্যর্থ রাজনৈতিক দল তাদের বঙ্গবন্ধুর বাংলাদেশে রাজনীতি করার কোন অধিকার নেই তারা দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশ কে বিশ্বের দরবারে ছোট করেছে। তিনি প্রবাসীদের আহবান জানান আগামী ২৪ সালের নির্বাচনে পুনরায় উনয়ন ও জনগনের সরকার জননেত্রী শেখ হাসিনার সরকার কে নির্বাচিত করে উন্নয়নের অগ্র যাত্রা অব্যাহত রাখার।
সংবর্ধনা সভায় উদ্ভোধনীয় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ চট্টগ্রাম রিয়াদ এর সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুখ সিকদার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
রিয়াদ আওয়ামী যুবলীগ সৌদিআরব এর আহবায়ক কামাল পাটোয়ারী সদস্য সচিব আসাদুজ্জমান ভূইয়া ইলিয়াছ, বঙ্গবন্ধু পরিষদ চট্টগ্রাম রিয়াদ এর সহ সভাপতি এস্কান্দর সিকদার,এম আজিজ তালুকদার,রাঙ্গুনিয়া রানীর হাট ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ব্যবসায়ী সিরাজুল মুস্তফা তালুকদার,রিয়াদ মহানগর স্বেচ্চাসেবকলীগের সভাপতি মনিরুল ইসলাম,সহ সভাপতি ফয়েজ উদ্দিন লাভলু,আজিজুল হক,রিয়াদ আওয়ামী পরিষদের শিফা শাখা সভাপতি আকরাম ফকির,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্চাসেবলীগের সদস্য আব্দুল মান্নান ভূইয়া,বঙ্গবন্ধু পরিষদ চট্টগ্রাম রিয়াদ এর সাবেক সভাপতি ফখরুল ইসলাম,কেএম জাকেরুল ইসলাম,সহ সভাপতি আবদুল্লাহ আল রোমান,যুগ্ন-সাধারন সম্পাদক জসিম উদ্দিন তালুকদার,সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াছ সাত্তার রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সমবায় বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম তপু ও মাসুদ পারভেজ।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।রিয়াদের বিশিষ্ট ব্যবসায়ী তারেক চৌধুরী, সাইফুল ইসলাম চৌধুরী,গোলাম রাব্বানী,নজরুল ইসলাম,মোহাম্মদ সালাউদ্দীন, কাজী বখতেয়ার,আব্দুস সবুর, মোহাম্মদ সুমন,মুবিনুল হক চৌধুরী, হুমায়ুন চৌধুরী, জাহাঙ্গীর আলম,রাশেদ তালুকদার,রিয়াদ যুবলীগ নেতা শাহাজান সাজু,নাছের সিকদার প্রমূখ।
সফল এই সংবধনা সভায় প্রবাসী শ্রমজীবী ডাক্তার ইন্জিনিয়ার ব্যবসায়ী ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x