Saturday , 27 April 2024
শিরোনাম

র‍্যাব-৫ কর্তৃক ৩৩০ গ্রাম হেরোইন এবং ১২৫ পিচ ইয়াবাসহ ০১ জন গ্রেফতার

মোঃজিলহাজ বাবু,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের লালাপাড়া গ্রামের লালাপাড়া মোড়ের মোঃ মনসুরের আম বাগানের মধ্যে থেকে ৩৩০ গ্রাম হেরোইন ও ১২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করে র‍্যাব-৫।
গ্রেফতার কৃত আসামি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর (মহাজনপাড়ার) মোঃ মাসুদ রানা ও মোসাঃ নাহিদা আক্তারার ছেলে মোঃ শাহরিয়ার নাজিম জয় (২২)।
র‍্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ৩০ এপ্রিল ২০২২ ইং তারিখে রাত ১০ টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লালাপাড়া গ্রামস্থ লালাপাড়া মোড় থেকে১০০ গজ দক্ষিণে পাঁকা রাস্তার পার্সে মোঃ মনসুরের আম বাগানের মধ্যে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৩০ (তিনশত ত্রিশ) গ্রাম হেরোইন, ১২৫ (একশত পঁচিশ) পিচ ইয়াবা ট্যাবলেট, ০১(এক)টি মোবাইল ফোন এবং ০১(এক)টি সীমকার্ড সহ আসামী ১। মোঃ শাহরিয়ার নাজিম জয় (২২), পিতা-মোঃ মাসুদ রানা (ইয়াসিন), মাতা-মোছাঃ নাহিদা আক্তার, গ্রাম – দৌলতপুর (মহাজনপাড়া), থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জথকে হাতেনাতে গ্রেফতার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x