Thursday , 2 May 2024
শিরোনাম

শপথ গ্রহণের এক মাসেই লাশ হলেন ইউপি সদস্য

মোঃরেজাউল করিম
স্টাফ রিপোর্টার

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার বরাইদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পাতিলাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ বলছে, দুর্বৃত্তরা ওই ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করেছে। ঘটনাস্থলে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহাসহ মানিকগঞ্জ জেলা ও সাটুরিয়া থানা পুলিশ পরিদর্শন করেছে।

নিহত ইউপি সদস্যের নাম ফরহাদ হোসেন (৫৬)। তিনি উপজেলার পাতিলাপাড়া গ্রামের মো: দারোগালীর ছেলে। চতুর্থ ধাপে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত উপজেলার বরাইদ ইউপি নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডের সদস্য পদে জয় পেয়ে নির্বাচিত হন। গত ২৪ ফেব্রুয়ারি তিনি শপথ গ্রহণ করেন।

নিহত ফরহাদ হোসেনের মেয়ে ফরিদা আক্তার বলেন, বুধবার সন্ধ্যায় কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। রাতভর তাহার পরিবার তার খোঁজে বিভিন্ন স্থানে যোগাযোগ করেও হদিস পায়নি। শেষ পর্যন্ত আজ বৃহস্পতিবার সকালে বাড়ির অদূরে ধানক্ষেতের পাশে তার লাশ পাওয়া গেছে। তার মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বলেন, তবে কে বা কারা, কী কারণে তাকে হত্যা করেছে, তা জানা যায়নি। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x