Saturday , 27 April 2024
শিরোনাম

শাকিবের সাথে বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন বুবলী

বর্তমানে শোবিজ জগতে সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলীর বিয়ে। বুবলী গোপনে বিয়ে ও সন্তানের বিষয়টি হুট করেই প্রকাশ করলে তা স্বীকার করে নেন শাকিব খানও।

শাকিব অপু বিশ্বাসের বিচ্ছেদের পর থেকে শাকিবের সঙ্গে বুবলির প্রেমের গুঞ্জন ওঠে। তাতে ঘি ঢেলে শুরুতে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। এর পর সামাজিক মাধ্যমে জানান, তাদের বিয়ে ও পুত্রসন্তানের কথা। সেদিন সন্তানের নাম এবং ছবিও প্রকাশ করেন দুজন। সবশেষ বুবলী প্রকাশ করেন নিজেদের বিয়ের তারিখও।

শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যে জোর গুঞ্জন— তাদের বিচ্ছেদও হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে- ৮ মাস আগেই শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়ে গেছে। সামনে যেকোনো দিন তারা বিষয়টি নিয়ে মিডিয়ায় মুখ খুলতে পারেন।

এই গুঞ্জনের বিষয় এবার মুখ খুললেন বুবলী। শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়ে গণমাধ্যমকে বুবলী বলেছেন, এ ধরনের গুজবের খবর খুবই উদ্দেশ্য প্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধগম্য নয়।’

তিনি বলেন, ‘আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।’

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এর আগে করে ২০১৭ সালের ১০ এপ্রিল দুই বছরের সন্তান আব্রহাম খান জয়কে নিয়ে গণমাধ্যমে হাজির হন অপু বিশ্বাস। আব্রহাম নায়ক শাকিবের সন্তান বলে জানান এ অভিনেত্রী।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। আব্রহাম শাকিব-অপুর সন্তান। পরে বিষয়টি শাকিবও স্বীকার করে নেন। কিন্তু সে সময় শাকিব সম্পর্কে জড়িয়ে পড়েন বুবলীর সঙ্গে। ফলে ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির দাম্পত্য জীবনের।

Tweet
Share
Share
Pin

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x