Monday , 6 May 2024
শিরোনাম

সাংবাদিক মিজানুর রহমান ঝিলু’র উপর হামলার বিচার দাবীতে শ্রীনগরে মানববন্ধন

এইচ. আই লিংকন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

দৈনিক সমকাল পত্রিকার লৌহজং প্রতিনিধি মিজানুর রহমান ঝিলু’র উপর হামলার বিচার দাবীতে মানববন্ধন করেছে শ্রীনগরে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। মঙ্গলবার দুপুর ২টার দিকে শ্রীনগর প্রেস ক্লাবের সামনে এই কর্মসূচী পালিত হয়।

মানববন্ধনে অংশগ্রহনকারীরা সাংবাদিক মিজানুর রহমান ঝিলুর উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন। এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ আওলাদ হোসেন, বর্তমান কমিটির সিনিয়র সহ সভাপতি আরিফ হোসেন, সহ সভাপতি শাহজাহান খান,যুগ্ন সম্পাদক শাহ আলম ইসলাম নিতুল,সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব সহ সাংবাদিক উজ্জল দত্ত, আরিফুল ইসলাম শ্যামল, আমিনুল ইসলাম মাসুম, অমিত খান, হামিদুল ইসলাম লিংকন,  মনিরুল ইসলাম, জাকির লস্কর, সাইফুল ইসলাম শিপু, নাজমুল খান সুজন, মোফাজ্জল হোসেন, শেখ আসলাম,তারিকুল ইসলাম, মোস্তাকিম আহমেদ আলিফ প্রমুখ।

গত ৯ অক্টোবর শিমুলিয়া ঘাটে চিহ্নিত সন্ত্রাসী ও জুয়াড়ি সুমন মাদবর এবং শামীম মাদবর গং মিলে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক ঝিলুকে মারধর করে ক্যামেরা কেরে নেয়। এই ঘটনায় ঝিলু বাদী হয়ে পদ্মাসেতু উত্তর থানায় মামলা দায়ের করেন।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x