Monday , 6 May 2024
শিরোনাম

শাহজাদপুরে কমিউনিটি পুলিশিং ডে – ২০২২ পালিত

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের শাহজাদপুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ শনিবার (২৯ অক্টোবর) সকালে দিবসটি উপলক্ষে শাহজাদপুর থানা চত্বর থেকে একটি র‍্যালি বের হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা চত্বরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
থানা কমিউনিটি পুলিশিং কমিটির কার্যকারি সদস্য আলহাজ মোঃ আব্দুস ছালাম ব্যাপারি’র সভাপতিত্বে এ আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত
পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) হাসিবুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন,শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিরাজগঞ্জ নারী শিশু নির্যাতন দমন আদালতের বিজ্ঞ পিপি এ্যাড.আব্দুল হামিদ লাবলু,শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী,থানা কমিউনিটি পুলিশং এর সদস্য মোঃ শামসুল আলম, কে এম নাসির উদ্দিন প্রমূখ। এছাড়া এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,শাহজাদপুর থানার সকল অফিসার ও কমিউনিটিং পুলিশ বৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x