Friday , 26 April 2024
শিরোনাম

শাহজাদপুরে ট্রাক চালকের ঝুলান্ত মরদেহ উদ্ধার

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ
শাহজাদপুরে মোহাব্বত হোসেন নামে এক ট্রাক চালকের ঝুলান্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মহাব্বত হোসেন উপজেলার গাঁড়াদহ ইউনিয়নের জমিদার পাড়া গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে ও তিন সন্তানের জনক।

জানা যায়, শুক্রবার (২৮ অক্টোবর) উপজেলার গাঁড়াদহ জমিদার পাড়া গ্রামের বাসিন্দা রহিমা খাতুন ভোরে ঘুম থেকে উঠে বাড়ির পিছনে যায়। এ সময় বাড়ির পিছনে নির্জন যায়গায় ছোট আম গাছের সাথে এক ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। খবর পেয়ে শাহজাদপুর থানার এসআই গোপাল কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়।

শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল হোসেন, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা ও পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে পরিদর্শক তদন্ত আব্দুল মজিদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্য বিশিষ্ট হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x