Sunday , 5 May 2024
শিরোনাম

শাহরিয়ার আলম এর দুর্নীতি, দুদকের ডাক

নিজস্ব প্রতিবেদক।। মোহাম্মদ শাহরিয়ার আলম, নির্বাহী প্রকৌশলী, সওজ মানিকগঞ্জ। যার নামে রয়েছে দুর্নীতির বিস্তার অভিযোগ। মোঃ শাহরিয়ার আলম চাকরি জীবনে নিয়মের বাইরে গিয়ে সরকারি আইন বহির্ভূত কাজ করেছেন। চাকরি জীবনে যে জায়গায় গিয়েছেন, সেই জায়গায় গড়ে তুলেছেন নিজস্ব অনিয়ম।

তথ্য মতে নরসিংদীতে এসডি থাকার সময় নিয়ম বহির্ভূত অনেক ভুয়া বিল ভাউচারের মাধ্যমে তুলে নিয়েছেন। সড়ক ভবনে নির্বাহী প্রকৌশলী থাকার সময় কম্পিউটার অপারেটর, ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট নিয়োগ দিয়ে নিয়েছেন অনেক টাকা । ১০০ সার্ভেয়ার প্রমোশনের জন্য এক লক্ষ করে টাকা নিয়েছেন সেই তথ্য প্রমাণও বাংলা৫২নিউজ ডটকম এর কাছে আছে।

শাহরিয়ার আলমের দুর্নীতির সকল তথ্য বাংলা ৫২ ডটকমে এর সংরক্ষিত আছে। বিভিন্ন তথ্যের ভিত্তিতে ২৪ শে ডিসেম্বর ২০২৩ ইংরেজি তারিখে দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয় ঢাকার নথি নং ০০.০১.০০০০.৫০১.০১.০১২.২৩ সশরীরে  দুদকে হাজিরা দিতে বলা হয়েছিল। এবং সূত্র মতে, তার সকল আয়-ব্যয়ের এবং সম্পত্তিরও হিসাব চেয়েছেন । এইসব বিষয়ে বাংলা ৫২ নিউজ ডটকম এর প্রতিবেদকের পক্ষ থেকে বারবার ফোন দেওয়া সত্ত্বেও তিনি ফোন রিসিভ করেননি । শাহরিয়ার আলমের দুর্নীতি নিয়ে ধারাবাহিক পর্ব থাকছে বাংলা ৫২ নিউজ ডট কম এ। (প্রথম পর্ব)

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x