Thursday , 9 May 2024
শিরোনাম

সাভার পৌরবাসীর উদ্দ্যোগে স্বতন্ত্র প্রার্থী মোঃ সাইফুল ইসলাম এর গণসংযোগে লাখো মানুষের ঢল

মো: মোজাহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে সাভার পৌরবাসীর উদ্যোগে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সাভার পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লায় এই স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম উপস্থিত থেকে তার ট্রাক প্রতীকে ভোট চেয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। তবে স্বতন্ত্র প্রার্থীর এই গণসংযোগে লাখো মানুষের ঢল ছিল চোখে পড়ার মত।

এসময় সাইফুল ইসলাম বলেন, আমি সাত বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। আমি আমার ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। আমি জানি উন্নয়ন কিভাবে করতে হয়। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচত করলে আমি সভার-আশুলিয়ার উন্নয়ন করে দেখিয়ে দেব উন্নয়ন কিভাবে করতে হয়। এসময় লাখো নেতা-কর্মীর মুহুর্মুহু স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে সাভার পৌর এলাকা।

এই গণসংযোগে আরো উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ দেওয়ান, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন,আশুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দিন মাদবর সহ সাভার পৌর আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

বজ্রপাতে ৪ জনের মৃত্যু

সকাল থেকে বিকেল পর্যন্ত দেশের তিন জেলায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৬ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x