Friday , 10 May 2024
শিরোনাম

বোরহানউদ্দিন থানা পুলিশের বিশেষ অভিযানে চুরি,জুয়া ও ডাকাতি মামলার ১৮ আসামী গ্রেফতার

মোঃ সাইফুল ইসলাম আকাশ, নিজস্ব প্রতিবেদক,ভোলা।। ভোলার বোরহানউদ্দিনে বোরহানউদ্দিন থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতি,চুরি,জুয়ারি ও নাশকতা সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত ১৮ জনকে আটক করেছে বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম।
বোরহানউদ্দিন থানার এসআই রেহান উদ্দিন জানান,২৮ ডিসেম্বর বৃহস্পতিবার ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ শাহীন ফকির বিপিএম এর নেতৃত্বে বোরহানউদ্দিনের থানার এসআই রেহান উদ্দিন,এসআই ছলিমুর রহমান সহ চৌকস একটি টিম বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়ন,বোরহানউদ্দিনের হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকা,পক্ষিয়া ইউনিয়ন এলাকা থেকে ২৮ ডিসেম্বর রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে মোঃ রাজিব খান(৩৮),মোঃ মনির হোসেন(২২),মোঃ সবুজ(৩১),মোঃ শামীম(২৪), মোঃ রিপন(২০),মোঃ রাকিব(২৩),মোঃ আকরাম(১৯),মো: রুবেল(২৪) কে আটক করে।
একই দিন রাতে ডাকাতি মামলার অন্যতম আসামী মোঃ মহিউদ্দিন মাঝি(৪৫) কে হাসাননগর ইউনিয়নের সুইচঘাট এলাকা,মোঃ রুবেল,শান্ত,সাগর ও আব্দুর রহিম কে চুরি মামলায় এবং গঙ্গাপুর ইউনিয়নের মহিবুল্লাহ হাজিকে নাশকতা মামলায় আটক করা হয়।
এদিকে একই সাথে ১৮ জন অপরাধী গ্রেফতার হওয়ায় প্রশংসায় ভাসছেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম,বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির বিপিএম সহ থানা পুলিশের চৌকস টিম।
বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ শাহীন ফকির বিপিএম বলেন,২৮ ডিসেম্বর রাতে বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চুরি,ডাকাতি,নাশকতা,জুয়া সহ বিভিন্ন অপরাধে জড়িত ১৮ জনকে গ্রেফতার করে ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।

Check Also

রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে ট্রাক্টর চালকের মৃত্যু 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পদমপুর গ্রামে পারিবারিক কলহের জেরে গ্যাস ট্যাবলেট খেয়ে সফিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x