Monday , 6 May 2024
শিরোনাম

শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১১

শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১১

মো: আহসানুল ইসলাম আমিন ,স্টাফ রিপোর্টার :

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় ডুবে যাওয়া মুন্সীগঞ্জগামী লঞ্চ এম এল আশরাফউদ্দিনের আরও তিন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা ১১ জন।

মঙ্গলবার (২২ মার্চ) সকালে দুর্ঘটনাস্থলের কিছুটা দূরে ভিন্ন ভিন্ন জায়গা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এবং  বিকালে মুন্সীগঞ্জের চর মুক্তারপুর এলাকার শাহ সিমেন্ট ফ্যাক্টরি সংলগ্ন নদী থেকে মুন্সীগঞ্জ পৌরসভার যোগিনীঘাট এলাকার মুসলেহ উদ্দিন হাতেমের লাশ উদ্ধার করা হয়। নারায়ণগঞ্জ সদর নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

এ ঘটনায় নিহতরা হলেন- সোনারগাঁ হরিয়ান প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা উম্মে খাইরুন ফাতিমা (৪০), মুন্সীগঞ্জ পৌরসভার উত্তর ইসলামপুর এলাকার জয়নাল ভূঁইয়া (৫০), রমজানবেগ এলাকার আরিফা (৩৫), তার দেড় বছরের ছেলে সাফায়েত হোসেন, গজারিয়া উপজেলার ইস্পাহানিচর সৃতি রাণী বর্মণ, পটুয়াখালীর মির্জাগঞ্জের আজিজের মেয়ে সালমা (৩৩), একই এলাকার ইউনুস খলিফার মেয়ে ফাতেমা (৭), ডেমরার বাসিন্দা আবব্দুল্লাহ আল জাবের (৩০), মুসলেহ উদ্দিন হাতেম (৫৫), আরোহী (৩) ও একজন অজ্ঞাত।

গত রোববার (২০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ টার্মিনাল থেকে মুন্সীগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আশরাফ উদ্দিন নামের একটি যাত্রিবাহী লঞ্চকে ধাক্কা দেয় রূপসী-৯ নামের একটি কার্গো। এতে লঞ্চটি নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর আল আমীন নগর এলাকায় শীতলক্ষ্যায় নদীতে ডুবে যায়। এ ঘটনায় বিআইডব্লিওটিএ দুইটি মামলা করেছে।#

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x