Tuesday , 7 May 2024
শিরোনাম

সরকার মানুষের দোরগোড়ায় স্বাধীনতার স্বাদ পৌঁছে দিচ্ছে: মেয়র তাপস

সরকার সব শ্রেণী-পেশার মানুষের দোরগোড়ায় স্বাধীনতার স্বাদ পৌঁছে দিচ্ছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, জনগণের ভালোবাসা অর্জন করাই আমাদের লক্ষ্য।সেই লক্ষ্যেই আমরা কাজ করছি।

 

সোমবার (৩ এপ্রিল) বিকাল ৪টায় হাতিরপুলের ধানমন্ডি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের মসজিদসমূহের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের মাঝে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

মেয়র শেখ ফজলে নূর তাপস বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে ঘটা করে ইফতার করার পরিবর্তে সাধারণ মানুষের ঘরে খাবার পৌঁছানোর জন্য কাজ করছে সরকার। সেই ভালোবাসারই একটি প্রতিফলন আজকের উপহার বিতরণ। এটি আলেম ওলামাদের দিয়ে শুরু হচ্ছে, আগামীতে অন্যরাও পাবেন।

তিনি বলেন, আমরা সব শ্রেণীর মানুষের দোরগোড়ায় স্বাধীনতার স্বাদ পৌঁছে দিচ্ছি। এক কোটি মানুষের কাছে টিসিবির কার্ড বিতরণ করা হয়েছে। ঢাকা শহরে (দক্ষিণ সিটি করপোরেশনে) তিন লাখের বেশি টিসিবির কার্ড দেওয়া হয়েছে। আরও যারা বাদ আছেন, তাদের জন্যও কাজ করা হচ্ছে, যেন তারা কার্ড পান।

তিনি আরও বলেন, আজ যেসব উপহার সামগ্রী দেওয়া হলো, প্রতিটিই উপযোগী ও প্রয়োজনীয়। আমাদের সমাজের বিত্তবান যারা আছেন, তাদের প্রতি আমার আহ্বান, তারাও যেন সাধারণ মানুষের জন্য এগিয়ে আসেন। সবাই মিলে আমরা যেন একটি পরিবারের মতো ঢাকা গড়ে তুলতে পারি।

অনুষ্ঠানে করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের মসজিদসমূহের খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে প্রতিজনকে ২৫ কেজি চাউল ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী রয়েছে। এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Check Also

নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার সমাবেশ ও মিছিল করবে বিএনপি। বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x