Friday , 26 April 2024
শিরোনাম

সাংবাদিক এনামুল কবির মুন্নাকে প্রাণনাশের হুমকি

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় সাংবাদিক এনামুল কবির মুন্না (২৯) কে প্রাণনাশের হুমকি দিয়েছে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোপাইটার এরুয়াখাই গ্রামের আব্দুল খালেকের ছেলে আলীম উদ্দিন ওরফে পলাশ (৩৫)।

এ ঘটনায় তিনি বুধবার রাতে (২৫ জানুয়ারি) দোয়ারাবাজার থানায় সাধারণ ডায়েরি করেন।

এনামুল কবির মুন্না উপজেলার সুরমা ইউনিয়নের মহব্বতপুর গ্রামের বাসিন্দা। তিনি দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের ছাতক দোয়ারাবাজার প্রতিনিধি হিসেবে কাজ করছেন।No description available.

এনামুল কবির মুন্না বলেন, সংবাদ সংগ্রহের কাজে তিনি দুপুর ১ টায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নের এরুয়াখাই কমিউনিটি ক্লিনিকে যান কমিউনিটি ক্লিনিক বন্ধ দেখে ফেইসবুক লাইভ করি। এই কারণে দুপুর ১টা ৪৫ মিনিটে ০১৭২২১০৭২২৩ এই মোবাইল নম্বর থেকে তাঁকে ফোন করা হয়। এ সময় আলীম উদ্দিন ওরফে পলাশ কথা কা’টা কাটির একপর্যায়ে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। তারা বলেন দ্রুত হুমকিদাতাকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, এ ঘটনায় এনামুল কবির মুন্না নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x