Saturday , 27 April 2024
শিরোনাম

সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ১০০ লিটার চোলাই মদ ও পরোয়ানাভুক্ত ৫ জন গ্ৰেফতার

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

সাতকানিয়া থানা সুত্রে জানা যায় সাতকানিয়া থানায় কর্মরত এসআই প্রবীন দেব সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া ১০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ মোঃ শাহিদুল ইসলাম প্রঃ সাইদুলকে গ্ৰেফতার করা হয়। সে চরতী ইউনিয়নের ২নং ওয়ার্ড দক্ষিণ ব্রাহ্মণডেঙ্গা এলাকার রফিকুল ইসলাম প্রঃ র‌উফ মিস্ত্রির ছেলে।এএসআই আল-আমিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে সাজা পরোয়ানাভূক্ত আসামী মোঃ জয়নাল আবেদীনকে গ্ৰেফতার‌‌ করা হয়। সে সদর ইউনিয়নের ছোট বারদোনা শের‌ আলী সিকদার পাড়ার মোঃ আব্দুল খালেকের ছেলে।
ঢেমশা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই কাজী মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে লোহাগাড়া থানার পরোয়ানাভূক্ত আসামী সাইফুল ইসলামকে গ্ৰেফতার করা হয়। সে উত্তর ঢেমশা মাইজপাড়া সোলাইমান মৌলভী বাড়ির মৃত সুলতান প্রঃ ভেঙ্গার ছেলে।
পিএসআই মোঃ হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া সাতকানিয়া থানার পরোয়ানাভূক্ত আসামী জিসানকে গ্ৰেফতার করা হয়। সে ধর্মপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুল মোনাফের ছেলে।
এসআই মোঃ এমরান হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া অর্থজারী মামলার পরোয়ানাভূক্ত আসামী মোঃ জয়নাল আবেদীনকে গ্ৰেফতার‌‌ করা হয়। সে সদর ইউনিয়নের ছোট বারদোনা শের আলী সিকদার পাড়ার মোঃ আব্দুল খালেকের ছেলে।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন
গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ্য করা হয়েছে।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x