Sunday , 28 April 2024
শিরোনাম

সাতকানিয়া অটোরিক্সার ধাক্কায় যুবক নিহত

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

সাতকানিয়ায় ব্যাটারি চালিত অটোরিক্সার ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম আবু সৈয়দ (৩৫)। নিহত আবু সৈয়দ কক্সবাজার জেলার রামু উপজেলার গর্জনিয়া মাঝিপাড়া এলাকার মো. ইউনুসের ছেলে।
গতকাল রবিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার সময় উপজেলার সাতকানিয়া-বাঁশখালী সড়কের ডলু ব্রিজের পূর্ব পাশে ফুলকলি চৌরাস্তার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সড়কের উপরে টলিতে রড‌ উটানোর সময় পেছন থেকে দ্রুতগতির একটি ব্যাটারি চালিত অটোরিকশা ওই শ্রমিককে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে শ্রমিক আবু সৈয়দ পাকা সড়কের উপর আঁচরে পড়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। স্থানীয়রা তাকে দ্রুত সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আবু সৈয়দ দূর্ঘটনাস্থলের একটি রড সিমেন্টের দোকানে শ্রমিক হিসেবে কাজ করতেন।
স্থানীয়রা জানান ডলু ব্রিজের দিক দিয়ে দ্রুত গতিতে আসা অটোরিক্সার ধাক্কায় আবু সৈয়দ যখন সড়কের উপর আঁচরে পড়েন তখন তার মাথা ফেটে মগজ বের হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান।
বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানা অফিসার মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, এ ঘটনার তদন্ত করে দূর্ঘটানার কারন খুঁজে বের করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x